BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্লেট থেকে লাফিয়ে উঠল মুরগির ঠ্যাং! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

Published by: Soumya Mukherjee |    Posted: July 28, 2019 8:08 pm|    Updated: July 29, 2019 12:51 pm

Raw chicken jumps off plate in bizarre viral video. Internet is shocked

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান্নার জন্য মুরগি কেটে গ্যাস ওভেনের কাছে একটি ডিশে সাজিয়ে রাখা হয়েছিল। আচমকা সেই ডিশ থেকে লাফিয়ে উঠল একটি ঠ্যাং। যা দেখে চোখ কপালে ওঠে রাঁধুনির। অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লোরিডার একটি রেস্তরাঁয়। সম্প্রতি দু’সপ্তাহ আগে ঘটা ওই ঘটনার ভিডিও পোস্ট করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: মোষের শিং পালিশ করতে ১৬ লক্ষ টাকার তেল! লালু জমানায় দুর্নীতির পাহাড় বিহারে]

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, রেস্তরাঁর একটি টেবিলে বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য সাজানো রয়েছে। তার মাঝে একটি প্লেটে রয়েছে সদ্য কাটা একটি মুরগির কয়েক টুকরো মাংস। আচমকা দেখা গেল কাটা একটি ঠ্যাং প্লেটের মধ্যে নাড়াচাড়া করছে। তারপর প্লেট থেকে ছিটকে টেবিলের উপর এসে পড়ে সেই মাংসের টুকরোটি। আর সেখান থেকে একলাফে পড়ে নিচে, মাটিতে।

রাই ফিলিপস নামে এক ব্যক্তি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রিপোস্ট করার পরেই সেটি দেখেছেন দু’কোটির বেশি মানুষ। দু’লক্ষ শেয়ার হয়েছে। পছন্দ করেছেন ১৯ লক্ষ মানুষ। আর এই ভিডিওটি নিয়ে মন্তব্য করছেন অসংখ্য নেটিজেন। তাঁদের মধ্যে একজন এটি সত্যি কিনা জানতে চেয়েছেন। আর একজন নিজের চোখকেই বিশ্বাস করতে পারেননি। লিখেছেন, এ আমি কী দেখলাম! একজন জানতে চেয়েছেন, মুরগিটাকে কাটার পরে কী ওখানেই প্রথম রাখা হয়েছিল? মজা করে একজন লেখেন, মৃত্যুর পরেও মরতে চাইছিল না মুরগিটা।

[আরও পড়ুন: জঙ্গির গুলিতে নিহত জওয়ান, দাদাকে সম্মান জানাতে সেনায় যোগ দুই ভাইয়ের়়]

অনেকে আবার মনে করছেন, টাটকা মাংসে নুন লাগানো হলে অনেক সময় এই ধরনের ঘটনা ঘটে। তাঁদের মতে, মাংসের গায়ে নুন মাখানোর ফলেই এই ঘটনা ঘটেছে। ওটাকে আগুনে পোড়ানো হলেই সব ঠিক হয়ে যেত। ফ্লোরিডার একটি ফার্মের এক কর্মী জানালেন, মুরগির মাথা কাটার পর কিছুক্ষণ সেটি ছটফট করে। তবে তারপর স্থির হয়ে যায়।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে