৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেলযাত্রীর গয়না চুরি করে চোর যখন বুঝতে পারে, সে গয়না আসলে নকল সোনার তখন যাত্রীকে তা ফিরিয়ে দিয়ে যায় সে। এমন গল্প কম-বেশি সকলেরই জানা। তবে এবার যা ঘটল তাতে বিস্মিত তো হবেনই, কিন্তু হাসিও চেপে রাখতে পারবেন না। কারণ এমন সহৃদয় চোর আর সচরাচর দেখা যায় না।

[মার্জার সমাজের কলঙ্ক ঘুচিয়ে মাছ পাহারার দায়িত্বে নির্লোভ বিড়াল!]

চোরের কাজ চুরি করা। অর্থ হোক বা দামি গয়না-গাটি বা জিনিসপত্র, যা হাতে আসে তাতেই সন্তুষ্ট চোর। যার সর্বস্ব চুরি গেল তার কতটা ক্ষতি হল বা খারাপ লাগল, সেসব নিয়ে মাথা ঘামানোর কোনও মনবৃত্তি সাধারণত থাকে না চোরের। কিন্তু এ ঘটনা একেবারে ব্যতিক্রমী। ওই যে বলা হয়, সহৃদয় চোর। তা কী করল সে? পড়ুন তবে।

ঘটনা চিনের হেয়ুয়ান শহরের। ব্যাংকের এটিএম থেকে টাকা তুলতে ঢুকেছিলেন এক মহিলা লি। আচমকা এক ব্যক্তি ছুরি হাতে এসে দাঁড়িয়ে পড়ে লি’র পিছনে। ব্যক্তির উদ্দেশ্য বুঝতে অসুবিধা হয়নি লি’র। সে যে তাঁর থেকে টাকা ছিনতাইয়ের জন্যই এসেছেন, তা টের পেয়ে যান লি। ব্যক্তির হাতে ছুরি থাকায় আরও ভয় পেয়ে যান তিনি। ফলে সময় নষ্ট না করে এটিএম থেকে তোলা আড়াই হাজার টাকা চোরের হাতে তুলে দেন তিনি। মহিলার হাত থেকে টাকা নিয়ে তাঁর কাছে অ্যাকাউন্টের ব্যালেন্স জানতে চায় সে। এটিএম থেকে বেরিয়ে আসা স্লিপও চোরকে দেন লি। আর তারপরই ঘটে সেই অবিশ্বাস্য ঘটনা। মহিলার ব্যালেন্স দেখে করুণা হয় চোরের! দেখে, মহিলার অ্যাকাউন্টের সব টাকা শেষ। তখনই মন বদলে ফেলে চোর। মহিলাকে আড়াই হাজার টাকা ফেরত দিয়ে সেখান থেকে চুপচাপ চলে যায় সে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। সেখানেই ধরা পড়েছে, চোরের থেকে টাকা ফেরত পেয়ে মহিলার মুখে হাসি ফোটে। তবে দুর্ভাগ্যবশত, এমন মহানুভবতা দেখিয়েও পার পেল না চোর। সেই সিসি ক্যামেরার সূত্র ধরেই তাকে ধরে ফেলে পুলিশ। তবে চোরের এ কীর্তি এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। অনেকেই বলছেন, কে বলে চোরের মন নেই?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং