BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

OMG!‌ স্রেফ প্রিয় খাবার খাওয়ার লোভে এ কী করলেন জার্মানির এই ধনকুবের!

Published by: Abhisek Rakshit |    Posted: December 3, 2020 4:32 pm|    Updated: December 3, 2020 4:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ হঠাৎ করেই প্রিয় খাবার জিনিস খেতে ইচ্ছে করল। তার জন্য একজন ব্যক্তি কতদূর যেতে পারেন?‌ কাছের দোকানে।কিংবা ধরুন দূরের দোকানে, নিদেনপক্ষে এক শহর থেকে অন্য শহরে। কিন্তু তা বলে একেবারে ৭২৫ কিলোমিটার ‌সফর করবেন?‌ তাও আবার গ্যাঁটের কড়ি খরচ করে ম্যাকডোনাল্ডসের (McDonald’s) বিগ ম্যাক এবং ফ্রাইস খেতে!‌ শুনতে অবাক লাগলেও এমনই কীর্তিই ঘটিয়েছেন রাশিয়ার (Russia) ব্যক্তি।

করোনা সংক্রমণে লকডাউন জারি হওয়ার পর থেকেই এরকম একাধিক ঘটনা সামনে এসেছে। পছন্দের খাবার খেতে অনেকেই আশ্চর্য সমস্ত কাজ করেছেন। কেউ গাড়ি চালিয়ে ৩২ কিলোমিটার দূর গিয়ে নিজের পছন্দের বাটার চিকেন খেয়েছেন। তো কেউ আবার শুধুমাত্র পাউরুটি আনতে ১৭৭ কিমি প্রতি ঘণ্টায় বাইক ছুটিয়েছেন। তবে সবাইকে পেছনে ফেললেন বোধহয় রাশিয়ার ওই কোটিপতি।

[আরও পড়ুন: চিকিৎসা বিজ্ঞানের জয়জয়কার! ২৭ বছরের পুরনো ভ্রূণ থেকে জন্মাল ফুটফুটে কন্যাসন্তান]

জানা গিয়েছে, রাশিয়ান ওই ব্যক্তির নাম ভিক্টর মার্টিনভ। হঠাৎ করেই তার ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ইচ্ছে করে। আর সেকারণেই হেলিকপ্টার নিয়ে ৭২৫ কিলোমিটার উড়ে যান। এরপর সেখানে প্রায় ২৭০০ ডলারের খাবার খান। আর তাঁর এই কীর্তি সামনে আসতেই হতবাক নেটিজেনরাও।

আসলে ক্রিমিয়ার একটি রিসর্টে বান্ধবী আলুসটার সঙ্গে সময় কাটাচ্ছিলেন ভিক্টর। হঠাৎই দু’‌জনের ম্যাকডোনাল্ডসে নিজেদের প্রিয় খাবার খেতে ইচ্ছে হয়। এদিকে, ক্রিমিয়ার (Crimea) নিয়মানুযায়ী, সেখানে পশ্চিমী দেশের কোনও সংস্থার বিপণন নেই। কাছেপিঠে ম্যাকডোনাল্ডস বলতে ৭২৫ কিলোমিটার দূরে ক্রাসনোডারে (Krasnodar) অবস্থিত। এরপরই ভিক্টির নিজের বান্ধবীকে হেলিকপ্টারে নিয়ে চলে যান সেখানে। দু’‌জনে খেয়েদেয়ে ফের ওই রিসর্টেই ফিরে আসেন। তাও মাত্র কয়েকঘণ্টার জন্যই। পরবর্তীতে এক সাক্ষাৎকারে ভিক্টর বলেন, ‘‌‘‌রিসর্টে থাকার সময় দু’‌জনেরই ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ইচ্ছে করছিল। তাই আমরা হেলিকপ্টার নিয়ে সেখানে যাই। খাবার খেয়ে আবার রিসর্টে ফিরে আসি।’‌’‌

[আরও পড়ুন: করোনা কেড়েছে মা–বাবাকে, অভিনব কায়দায় ৫ বছরের খুদের জন্মদিন পালন স্থানীয়দের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement