১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কাঁচিতে ধার নেই’, দাঁত দিয়েই রিবন কাটলেন পাকিস্তানের মন্ত্রী, ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: September 4, 2021 4:07 pm|    Updated: September 4, 2021 4:07 pm

'Scissors Were Blunt': Pakistan Minister Uses Teeth to Cut Ribbon in Hilarious Video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত কোনও বড়সড় দোকান কিংবা কোনও কিছুর উদ্বোধন করা হয় রিবন কাটার মাধ্যমে। উপস্থিত থাকেন ভিভিআইপি কোনও অতিথি কিংবা কোনও মন্ত্রী অথবা সেলিব্রিটি। কিন্তু কখনও শুনেছেন, উদ্বোধনের অনুষ্ঠানে এসে কাঁচি নয় দাঁত দিয়েই কেউ রিবন কাটছেন! না শুনতে অবাক লাগলেও সচরাচর এই ধরনের ঘটনা সামনে আসে না। তবে সম্প্রতি এমনই কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তানের (Pakistan) এক মন্ত্রী। আর তাঁর সেই কাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে।

ঠিক কী ঘটেছে? সম্প্রতি পাকিস্তানের জেলমন্ত্রী তথা পাক পাঞ্জাব প্রদেশের মুখপাত্র ফায়াজ-উল-হাসান চৌহান রাওয়ালপিণ্ডির একটি ইলেকট্রনিক শপের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন। রিবন কাটার জন্য তাঁকে একটি কাঁচি দেওয়া হয়। কিন্তু কোনওভাবেই তিনি ওই কাঁচি দিয়ে রিবন কাটতে পারছিলেন না। আর তাই সবাইকে চমকে দাঁত দিয়েই রিবনটি কেটে ফেলেন তিনি।

[আরও পড়ুন: চুরির জিনিস টানতে গিয়ে ক্লান্ত, গৃহস্থের বাড়িতেই ঘুমিয়ে পড়ল চোর! তারপর….]

পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও নিজেই শেয়ার করেন ফায়াজ। সঙ্গে লেখেন, “শপের উদ্বোধনের অভিনব উদ্যোগ। কাঁচিটায় একদমই ধার ছিল না। শপের মালিক নতুন ওয়ার্ল্ড রেকর্ডও গড়ে ফেলেছেন।”

এই ভিডিওটি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল। নেটিজেনদের অনেকেই আবার পাক মন্ত্রীর এই কাজ দেখে অবাকও হয়েছেন। কেউ লিখেছেন, “এরকমই তো মন্ত্রী হওয়া উচিত, যিনি কোনও কিছুর অপেক্ষাই করবেন না।” কেউ আবার প্রশ্ন তোলেন, “পাকিস্তানে কি কাঁচির অভাব দেখা দিয়েছে?”

[আরও পড়ুন: লুকিয়ে লুকিয়ে চুল খাওয়াই অসুখ, কিশোরীর পেটের ভিতরে মিলল ২ কেজি চুল!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে