BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রত্যাশার চেয়ে বেশিদিন বেঁচে রইলেন স্বামী, বাধ্য হয়ে কফিন বিক্রির সিদ্ধান্ত স্ত্রীর

Published by: Kishore Ghosh |    Posted: October 1, 2022 6:14 pm|    Updated: October 1, 2022 6:14 pm

Scotland Woman is selling coffin she bought for husband as he 'lives longer than she'd hoped' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরলেন না স্বামী, তাই বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) কফিন (Coffin) বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী। আসলে স্ত্রী ভেবেছিলেন স্বামীর আয়ু ফুরিয়ে এসেছে। এবার বিদায় নেবেন তিনি। সেকথা ভেবে স্বামীর জন্য পছন্দসই কফিনও কিনে ফেলেছিলেন তিনি। এখন মস্কিল হয়েছে, স্বামী মরছেন না। মানে স্ত্রীর অনুমান মেলেনি। এই অবস্থায় ‘হতাশ’ স্ত্রী কফিন বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন। সেই মতোই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দেন তিনি। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, স্কটল্যান্ডের (Scotland) বাসিন্দা ওই মহিলার নাম মার্গারেট স্টেবলস (Margaret Stables)। সমাজমাধ্যমের পোস্টে তিনি লিখেছেন, “একটি নতুন কফিন বিক্রি আছে। স্বামীর জন্য এটা কিনেছিলাম, তিনি আমি যা ভেবেছিলাম তার তুলনায় বেশিদিন বেঁচে আছেন। ফলে এখন আর কফিনের প্রয়োজন নেই। ফালতু ঘর দখল করে রয়েছে সেটি।” মার্গারেট আরও লিখেছেন, “কফিনটি বিক্রি করলেও, তার মধ্যে থাকা বালিশ দেওয়া হবে না। কারণ ওই বালিশ আমার কুকুর দখল করে নিয়েছে।”

[আরও পড়ুন: জেলও এখন পর্যটন কেন্দ্র! মাত্র ৫০০ টাকা খরচেই মিলতে পারে বন্দিজীবনের স্বাদ]

স্কটল্যান্ডের ওই মহিলার কফিন বিক্রির বিজ্ঞাপন ভাইরাল হয়েছে। স্বামীর মৃত্যুর আগেই তাঁর জন্য স্ত্রীর কফিন কিনে ফেলার ঘটনায় মজা পেয়েছে নেটিজেন। একজন লিখেছেন, “আমার দেখা সেরা পোস্ট।” এক নেটিজেন নিশ্চিত করতে চেয়েছেন, “এটা নিশ্চয়ই রসিকতা ছিল?” কফিনটিকে ইঙ্গিত করে এক নেটিজেন মজা করেছেন, “এক কামরার ফ্ল্যাট যাঁরা খুঁজছেন, তাঁদের জন্য এটা সেরা।”

স্বামীর জন্য কেনা কফিনের বিজ্ঞাপন।

[আরও পড়ুন: দাদা-কাকু বলে ডাকবেন না, উবের চালকের ‘নোটিস’ ঘিরে জোর চর্চা নেটদুনিয়ায়]

স্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর অদ্ভূত বিজ্ঞাপন নতুন না। “উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি, বয়স ৩৭ বছর, গায়ের রং ফর্সা, পেশায় মাংস ব্যবসায়ী। স্বামী লাগবে? কেনার জন্য যোগাযোগ করুন। তবে একবার কিনে ফেললে নিজের কাছেই রাখতে হবে, ফেরতযোগ্য নয়।” এভাবেই অনলাইন মাধ্যমে নিজের স্বামীকে নিলামে তুলেছিলেন স্ত্রী। নিলামের একটি পরিচিত ওয়েবসাইটে (Auction Website) এমন বিজ্ঞাপন দিয়ে নেট দুনিয়ায় হইচই ফেলে দিয়েছিলেন লিন্ডা ম্যাকঅ্যালিস্টার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে