১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দামি বাইকে বসে ছবি তোলার শখ। সেই শখ পূরণ করতে মজার ঘটনা ঘটালেন তামিলনাড়ুর কয়েকজন পুলিশকর্মী। নামী ইউটিউবারকে রাস্তার মাঝখানে হঠাৎই দাঁড় করালেন তাঁরা। স্রেফ তাঁর বাইকটিতে বসে ছবি তোলার জন্য। আসলে ওই বিখ্যাত ইউটিউবার ১৯ লক্ষ টাকা দামের একটি অত্যাধুনিক বাইকে চেপে যাচ্ছিলেন। আর সেই দামি বাইকের জৌলুশ দেখে সেলফি তোলার লোভ সংবরণ করতে পারেননি পুলিশকর্মীরা।

নিজের বাইকে বসে মাদুরাই থেকে মুম্বই যাচ্ছিলেন এক বিখ্যাত ইউটিউবার। হেলমেট কাগজপত্র সবকিছুই তাঁর কাছে ছিল। কিন্তু, রাস্তার মাঝে হঠাৎই তাঁকে দাঁড় করাল পুলিশ। দেখতে চাওয়া হল বাইকের কাগজপত্র। নথিপত্র দেখানোর পর হঠাৎই বাইকটি সম্পর্কে জিজ্ঞাসাবাদ শুরু করলেন পুলিশকর্মীরা। আরোহী ইউটিউবার বেশ অবাকই হয়েছিলেন। হঠাৎ, কেন পুলিশকর্মীরা তাঁর বাইকের স্পেশিফিকেশন জানতে চাইছেন, বুঝে উঠতে পারছিলেন না। তারপর যখন পুলিশ কর্মীরা তাঁর বাইকটিতে বসে ছবি তুলতে চাইলেন, তখন বোঝা গেল ব্যপারটা কী। আসলে নথিপত্র দেখাটা তো ছুতো, পুলিশকর্মীরা ওই ইউটিউবারের বাইকটি দেখেই তাঁকে থামিয়েছিলেন। দামি বাইকে বসে ছবি তোলার শখ কার না থাকে। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ওই পুলিশকর্মীদেরও ছিল।

[আরও পড়ুন: শীতের কামড় থেকে যাত্রীদের বাঁচাতে অভিনব উদ্যোগ, ভাইরাল অটোচালকের কীর্তি]

[আরও পড়ুন: মালিকের গলা জড়িয়ে ধরে আদর পোষ্যের, ভালবাসার জোয়ারে ভাসছে নেটদুনিয়া]

যে বাইকটির কথা এখানে বলা হচ্ছে সেটি অবশ্য যে সে কোনও বাইক নয়। অত্যাধুনিক সমস্ত ফিচার, স্পেশিফিকেশন সবই আছে বাইকটিতে। দেখতেও বেশ সুন্দর। আসলে, যে ব্যক্তি বাইকটি চালাচ্ছিলেন তিনি একজন বিখ্যাত ইউটিউবার। ইউটিউব চ্যানেলে তিনি মূলত বাইক-নির্ভর ভিডিওই বানান। তাই, বাইকের প্রতি তাঁর আলাদা দুর্বলতা আছে। শখপূরণের জন্য সদ্যই নতুন বাইকটি কিনেছিলেন। আর সেখানেই ঘটল এই মজার ঘটনাটি। যা নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন ওই ইউটিউবার।যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং