BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঘোর কলি! জলের মধ্যেও দপ করে ধরে যাচ্ছে আগুন, ভিডিও দেখে বিস্মিত নেটিজেনরা

Published by: Biswadip Dey |    Posted: November 28, 2020 5:30 pm|    Updated: November 28, 2020 5:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ একেই বোধহয় বলে ঘোর কলি! নাহলে এমন দৃশ্যও দেখা যায়? কলের জলের সামনে লাইটার জ্বেলে ধরতেই দপ করে ধরে যাচ্ছে আগুন! না, কোনও ম্যাজিক শোয়ে নয়, সত্যি সত্যিই জলে আগুন ধরার এমন ঘটনা ঘটেছে চিনে (China)। স্বাভাবিকভাবেই সেই ভিডিও ভাইরাল (Viral video)হতে সময় নেয়নি।

চিনের ‘পিপলস ডেইলি’ প্রকাশ করেছে ওই ছোট্ট ক্লিপটি। তবে তার আগে সেটি শেয়ার করেছিলেন চিন‌ের এক গ্রামের বাসিন্দা ওয়েন। কী দেখা যাচ্ছে ভিডিওয়? এক মহিলা একটি কল খুলে দিয়ে তার সামনে লাইটার জ্বেলে ধরছেন। আর অমনি জলে দপ করে ধরে যাচ্ছে আগুন! কোনও ছোটখাটো ফুলকি নয়, রীতিমতো আগুনের গনগনে শিখা দৃশ্যমান ভিডিওয়। ওই মহিলা জানিয়েছেন, এটা কোনও বিক্ষিপ্ত ঘটনা নয়। গত চার বছর ধরেই নাকি এমনটা হয়ে আসছে! তাঁর গোটা পরিবার এই জ্বলন্ত জলের সাক্ষী।

[আরও পড়ুন:‌ বন্ধুর বিয়েতে যুবকের সঙ্গী ৬ অন্তঃসত্ত্বা প্রেমিকা! ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল]

কিন্তু কেন এমন আজব ঘটনা ঘটছে? রহস্যটা কী? আসলে এর পিছনে রয়েছে প্রাকৃতিক গ্যাস নিঃসরণ। ভূগর্ভস্থ জলের লাইনে কোনও ত্রুটির কারণেই এমনটা ঘটছে। তবে এখন আর ওই সমস্যা নেই। কী করে এতদিন ধরে এই ত্রুটি থাকল, তা জা‌নতে তদন্তও শুরু হয়েছে।

ওয়েন নামের ওই মহিলার কথায়, ‘‘এটা অনেকদিন ধরেই চলছিল। কলের জলে হাত বা ডিশ ধোয়ার পরে দেখতাম শুকোচ্ছে না। মুছলেও একটা পিচ্ছিল অনুভূতি হত। সেটা ধুয়ে ফেলা যেত না।’’ এই পরিস্থিতিতে স্থানীয় জল সরবরাহকারী সংস্থার কাছে নালিশ জানালে তারা সোজা হাত তুলে নেয়। সমস্যাটা অবশ্য কেবল ওয়েনদেরই নয়। গ্রামের শতাধিক বাড়িতেই এমন জ্বলন্ত আগুনের সমস্যাটা ছিল। তবে ভিডিও ভাইরাল হতেই টনক নড়েছে কর্তৃপক্ষের। অবশেষে সমাধান হয়েছে এই উৎকট সমস্যার।

[আরও পড়ুন:‌  মায়ের স্মার্টফোন হাতে পেয়ে সাড়ে ৫ হাজার টাকার খাবার অর্ডার! ভাইরাল খুদের কীর্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement