BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৭  শুক্রবার ২২ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বন্ধুর বিয়েতে যুবকের সঙ্গী ৬ অন্তঃসত্ত্বা প্রেমিকা! ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল

Published by: Suparna Majumder |    Posted: November 26, 2020 10:08 pm|    Updated: November 26, 2020 11:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের শখের কোনও শেষ নেই। সাধ অনেকেরই থাকে। কিন্তু সাধ্য সকলের থাকে না। কিন্তু নাইজেরিয়ার (Nigeria) মাইক এজে নাওয়েলি নাওগুর (Mike Eze-Nwalie Nwogu) সাধ-সাধ্য দুই আছে, আবার লোক দেখানোর তাগিদও রয়েছে। তাইতো বন্ধুর বিয়েতে নিজের ছয় অন্তঃসত্ত্বা সঙ্গিনীকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আবার তার ছবি ও ভিডিও আপলোড করেছেন।

বন্ধু আবার যে সে নন, সে দেশের বিনোদন জগৎ অর্থাৎ নলিউডের (Nollywood) বিখ্যাত অভিনেতা উইলিয়াম উচেম্বা। তার বিয়েতেই সকলের নজর কেড়েছেন নাইট ক্লাবের মালিক। জানিয়েছেন, ছয় সঙ্গিনীর সন্তানের পিতা তিনিই। একই বাড়িতে থাকেন সকলে। সেজেগুজেই বিয়েতে গিয়েছিলেন নাওগু। নিজে পরেছিলেন গোলাপি রঙের স্যুট। মাথার চুল রাঙিয়েছিলেন সোনালি রঙে। সঙ্গিনীদের সাজিয়েছিলেন রুপোলি পোশাকে। বিয়ের বাড়িতে প্রবেশের ভিডিও’ও পোস্ট করেছেন নাওগু। সেখানে আবার প্রত্যেক সঙ্গিনীকে পরম ভালবাসায় হাত ধরে বাড়ির ভিতরে নিয়ে এসেছেন তিনি। চুম্বনে ভরিয়ে দিয়েছেন তাঁদের বেবি বাম্প।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pretty Mike Of Lagos (@prettymikeoflagos)

[আরও পড়ুন: স্বামীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্ত্রী, জুটল বর্বরোচিত শাস্তি]

নাওগুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই নাইজেরিয়ায় হইচই পড়ে গিয়েছে। তবে নিজের এই খ্যাতি বেশ উপভোগ করছেন যুবক। আরও একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে ছয় সঙ্গিনীর সঙ্গে এক শয্যায় শুতেও দেখা যাচ্ছে তাঁকে। এমনকী সঙ্গিনীরাই তাঁকে স্নান করিয়ে দিয়েছেন। তাঁর এই জীবনযাপনের ভাল নাম দিতে পারলে আর্থিক পুরস্কারও দেবেন বলে জানিয়েছেন নাওগু।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pretty Mike Of Lagos (@prettymikeoflagos)

[আরও পড়ুন: অভিনব! এক বছর প্রেমের পর ‘যৌন ‌পুতুল’কে বিয়ে করলেন এই বডিবিল্ডার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement