৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৬ মাঘ  ১৪২৬  সোমবার ২০ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিল রুমাল, হয়ে গেল বিড়াল। ঠিক একইভাবে ছিল ঈশ্বর ভক্ত, হয়ে গেল চোর! কিন্তু ভক্তি তো আর একদিনে উধাও হয়ে যায় না। তাই চুরি করলে পাপের ভয়ও থেকে যায়। আর চুরির সামগ্রী যদি হয় স্বয়ং ঈশ্বরের গয়না, তাহলে তো অপরাধবোধ আরও বেশি করে অনুভূত হয়। এক চোরের ঠিক এমনটাই হল। ঈশ্বর যাতে সব অপরাধ মাফ করে দেন, তার জন্য চুরির আগেই ক্ষমা চেয়ে নিল চোর!

নিচের ভিডিওটি দেখে অবাক হতেই পারেন। হায়দরাবাদের ঘটনার সিসিটিভি ফুটেজ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করে প্রথমেই দেবীকে হাত জোড় করে প্রণাম করছে। একবার নয়, বারবার। কখনও দেবীর পায়ে হাত দিয়ে আবার কখনও গোল হয়ে ঘুরে। ‘পাপ’ করার আগে একবার তো কান ধরে মাথা নত করে ক্ষমা চেয়ে নিল সে। তারপর শুরু হল আসল কাজ। বাইরে থেকে কেউ ঢুকছে কিনা, চট করে একবার চোখ বুলিয়ে নিল।

[আরও পড়ুন: আকাশে ওড়ার অদম্য আকর্ষণ থেকে প্রেম, উড়ন্ত বিমানেই পরিণয়ে আবদ্ধ যুগল]

চারদিকে কেউ নেই নিশ্চিত হতেই একটানে টেনে খুলে নেয় মায়ের মুকুট। তবে মুকুটে লাগানো দড়ি খুলতে আরও খানিকটা সময় লাগে। তার মধ্যেই আরও একবার প্রণাম করে নেয় চোর। এবার মুকুটটি পুরে ফেলে শার্টের ভিতর। তারপর বেশ স্মার্টলি গর্ভগৃহ থেকে বেরিয়ে যায় ভক্তরূপী চোর। গত বুধবার সন্ধে ৬টা ২০ নাগাদ ঘটনাটি ঘটে। চোর বাবাজীবন টেরও পায়নি তার সমস্ত কীর্তি থুড়ি কুকীর্তি সিসিটিভি ফুটেজে রেকর্ড হয়ে গিয়েছে।

ঘটনায় ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৮০ নম্বর ধারায় তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। আবিডস থানার কান্দুলা রবি কুমার বলেন, “মুকুট চুরির ঘটনায় মন্দিরের সেবায়েতদের তরফে লিখিত অভিযোগ জানানো হয়। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।” সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্তকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। তার খোঁজে ইতিমধ্যেই শুরু হয়েছে তল্লাশি।

[আরও পড়ুন: OMG! সোনা নয়, টমেটোর গয়না পরেই বিয়ে করলেন তন্বী]

ভিডিও সৌজন্যে এনএফটিভি:

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং