BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লাঠিই ভরসা, সারমেয়কে বাঁচাতে অজগরের সঙ্গে রুদ্ধশ্বাস লড়াই ৩ খুদের, তারপর…

Published by: Sayani Sen |    Posted: August 7, 2022 3:29 pm|    Updated: August 7, 2022 3:29 pm

Three young boys fighting off a giant python to save their pet dog has gone viral । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোষ্য বিপদে পড়েছে। বিশালাকার অজগর তার শরীরের অর্ধেকাংশ মুখে ঢুকিয়ে ফেলেছে। এতটুকু ভয় না পেয়ে পোষ্যকে বাঁচাতে এগিয়ে এল তিন বালক। বেশ কিছুক্ষণের লড়াইয়ে পোষ্যর প্রাণরক্ষা করল তারা। ভাইরাল তাদের লড়াইয়ের কাহিনি। সকলেই ধন্য ধন্য করছে তাদের।

ভাইরাল হওয়া ১ মিনিটের ভিডিওতে দেখা গিয়েছে কীভাবে পোষ্য সারমেয়কে অজগরের কবলমুক্ত করল তিন বালক। ভিডিওর শুরুতে দেখা গিয়েছে একটি কুকুরকে প্রায় আষ্টেপৃষ্টে জড়িয়ে ফেলেছে অজগরটি। লাঠি হাতে এগিয়ে এল এক বালক। তার পিছু পিছু আরও দু’জন এগিয়ে আসে। এরপর একটি লাঠির সাহায্যে অজগর সাপটিকে বারবার আঘাত করে তারা। বেশ কিছুক্ষণের চেষ্টায় সাপটি কুকুরটিকে ছেড়ে দেয়। সাপের কবলমুক্ত হয় সারমেয়। এতটুকুও জখম হয়নি সে।

[আরও পড়ুন: বধূকে ‘গণধর্ষণ’, ভিডিও করে শ্বশুর-শাশুড়িকে পাঠাল প্রাক্তন সহপাঠী]

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষেই। অজগর ও তিন খুদের অসম লড়াই দেখে কার্যত আঁতকে উঠছেন সকলে। অনেকেই আবার খুদেদের সাহসিকতার প্রশংসা করছেন। তাদের কুর্নিশ জানাচ্ছেনও প্রত্যেকে। 

Python

অসম লড়াইয়ের ভিডিও অবশ্য ভাইরাল হয়েছে আগেও। সুন্দরবনের জঙ্গলে গিয়ে বাঘের মুখে পড়েন বহু মৎস্যজীবী কিংবা চিতাবাঘের হামলার শিকার হন কেউ কেউ। বহুক্ষেত্রে প্রাণহানির মতো অনভিপ্রেত ঘটনা ঘটে ঠিকই। তবে অসম লড়াই করে বেঁচে ফেরার ঘটনাও ঘটেছে বহুবার।  তবে অজগরের সঙ্গে তিন খুদের লড়াই যেন একেবারেই অন্যরকম। আপাতত সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে তিন সাহসী। 

[আরও পড়ুন: ছত্তিশগড়ে বজ্রপাতের বলি ৫, বাজের আগুনে ঝলসে গেল ২৩টি ভেড়াও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে