BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ্যপের কীর্তি! মলদ্বার দিয়ে পাকস্থলীতে বোতল ঢুকিয়ে অসুস্থ যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: May 31, 2020 5:42 pm|    Updated: May 31, 2020 5:45 pm

TN: Drunk man inserts liquor bottle in rectum, doctors surgically remove it

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার সংক্রমণ রুখতে জারি হওয়া লকডাউনের প্রথম দু’দফায় মদের দোকান বন্ধ ছিল। এর ফলে হাঁপিয়ে উঠছিলেন দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা মদ্যপায়ীরা। পরে তৃতীয় দফার শুরুতেই দেশের অর্থনীতিকে চাঙ্গা করার জন্য শর্তসাপেক্ষে মদের দোকান খোলার নির্দেশ দেয় কেন্দ্রীয় সরকার। বিষয়টি নিয়ে দেশজুড়ে বিতর্ক তৈরি হলেও মদের দোকান আর বন্ধ হয়নি। নির্দিষ্ট নিয়ম মেনে আজও খোলা রয়েছে। আর লকডাউনের মধ্যেই বিভিন্ন জায়গায় মদ্যপদের নেশার ঘোরে করা বিভিন্ন কাণ্ডের ছবি বা ভিডিও দেখে মজা নিয়েছেন ঘরবন্দি নেটিজেনরা। তবে সেই সবকে ছাপিয়ে গেল তামিলনাড়ুর একটি যুবকের কাণ্ড। নেশার ঘোরে সে আস্ত একটি মদের বোতল মলদ্বার দিয়ে পাকস্থলীতে ঢুকিয়ে ফেলল। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর নাগাপাট্টিনাম জেলায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার পেটে প্রচণ্ড যন্ত্রণা নিয়ে তামিলনাড়ুর নাগাপাট্টিনাম জেলার একটি সরকারি হাসপাতালে ভরতি হয়েছিল ২৯ বছরের এক যুবক। চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর তাকে স্ক্যান করানোর নির্দেশ দেন। আর সেই স্ক্যানের রিপোর্ট হাতে পাওয়ার পরেই চোখ কপালে ওঠে চিকিৎসকদের। তাঁরা দেখেন যে একটি কাচের বোতল রয়েছে ওই যুবকের পাকস্থলীর ভিতরে। এরপরই অপারেশন করে তা বাইরে বের করার সিদ্ধান্ত নেওয়া হয়। শুক্রবার দু’ঘণ্টা ধরে অক্লান্ত পরিশ্রমের পর ওই যুবকের পাকস্থলী থেকে কাচের বোতলটি বের করতে সক্ষম হন চিকিৎসকরা।

[আরও পড়ুন: পশুরাজকে শিং দিয়ে তুলে আছাড় মারছে মোষ, হতবাক নেটিজেনরা ]

ওই যুবকটি কিছুটা সুস্থ হওয়ার পরে জানায়, বৃহস্পতিবার প্রচুর মদ খাওয়ার ফলে প্রায় অচৈতন্য হয়ে পড়েছিল সে। সেই সময়ই নেশার ঘোরে মলদ্বার দিয়ে মদের বোতল ঢুকিয়ে ফেলে। পরে অসহ্য যন্ত্রণা শুরু হওয়ায় হাসপাতালে এসে ভরতি হয়।

[আরও পড়ুন: সিনেমা থেকে সোজা বাস্তবে X-Men’এর চরিত্র! মার্কিন মুলুকে দেখা মিলল Wolverine-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে