BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! চাল ভেঙে ঘরে ঢুকে এ কী করল বাঁদরের দল?

Published by: Paramita Paul |    Posted: August 19, 2020 3:20 pm|    Updated: August 19, 2020 3:20 pm

Troop of monkeys steals Tamil Nadu woman's gold jewellery

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন বাঁদরামি! খড়ের চাল সরিয়ে ঘরে ঢুকে রীতিমতো লুঠপাট চালাল একদল হনুমান (Monkeys)। এক মহিলার সারাজীবনের জমানো টাকা ও গয়না নিয়ে পিঠটান দিল তারা। হাজার চেষ্টা করেও তাদের থেকে গয়না ফেরত পাওয়া যায়নি। সর্বস্ব খুইয়ে এখন মাথায় হাত পড়েছে তামিলনাড়ুর (Tamilnadu) স্বামীহারা জি সারথাম্বালের। 

তাঞ্জাভুর জেলার এক গ্রামে থাকেন জি সারথাম্বাল। খড়ের ছাউনি দেওয়া ঘর। ঘরের সামনে বসেই জামাকাপড় পরিষ্কার করছিলেন তিনি। এমন সময় তাঁর ঘরের চাল সরিয়ে ঢুকে পড়ে একদল হনুমান। ঘরের মধ্য কলা ও চাল ভরতি ব্যাগ রাখা ছিল। হনুমানের দল পেটের জ্বালায় সেই ব্যাগ ও কলা নিয়ে পিঠটান দেয়। সারথাম্বালের বাড়ির পাশেই রয়েছে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র। তারই ছাদে বসে সেই কলা ও চাল উদরসাৎ করে তারা। সেইসময় স্থানীয় লোকজন মিলে গয়না ও নগদ ফেরানোর চেষ্টা করে। কিন্তু লভ হয়নি। সেই ব্যাগ নিয়ে পালিয়ে যায় হনুমানগুলি। তাদের আর হদিশ পাওয়া যায়নি।

[আরও পড়ুন : ঋণ শোধের আগেই মালিকের মৃত্যু, আগ্রায় যাত্রীবোঝাই বাস হাইজ্যাক করল ফিনান্স কোম্পানি]

ঘটনা প্রসঙ্গে জি সারথাম্বাল বলেন, “ওই চালের ব্যাগের মধ্যেই আমার জমানো ২৫ হাজার টাকা আর কিছু গয়না ছিল। মহামারীর সময় ওগুলোই আমার সম্বল ছিল। অতিকষ্টে টাকা জমিয়েছিলাম। এবার তো সব হারালাম।” তাঁর প্রতিবেশীরা জানাচ্ছেন, ১০০ দিনের কাজ করে ওই টাকা আর গয়না জমিয়েছিলেন সারথাম্বাল। কিন্তু একধাক্কায় সব হারালেন তিনি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে