BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঋণ শোধের আগেই মালিকের মৃত্যু, আগ্রায় যাত্রীবোঝাই বাস হাইজ্যাক করল ফিনান্স কোম্পানি

Published by: Subhamay Mandal |    Posted: August 19, 2020 1:04 pm|    Updated: August 19, 2020 1:04 pm

An Images

প্রতীকী ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋণ শোধ করেনি বাস মালিক। তাই মাঝরাস্তায় যাত্রীবোঝাই বাস রীতিমতো হাইজ্যাক করল ফিনান্স কোম্পানির কর্মীরা। যা নিয়ে আতঙ্কের সৃষ্টি হয় উত্তরপ্রদেশের আগ্রায় (Agra)। বুধবার সকালের এই ঘটনায় এফআইআর দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, বুধবার সকালে মধ্যপ্রদেশের গোয়ালিয়র (Gwalior) থেকে বাসটি গুরুগ্রামে যাচ্ছিল। যে ব্যক্তি বাস কেনার জন্য ঋণ নিয়েছিলেন, মঙ্গলবারই তাঁর মৃত্যু হয়। তাঁর ছেলে বাবার অন্ত্যেষ্টিক্রিয়ায় ব্যস্ত ছিলেন। ঋণের টাকা শোধ না হওয়ায় এদিন আচমকা আগ্রার কাছে ফিনান্স কোম্পানির কর্মীরা বাস থামিয়ে উঠে পড়ে। তারপর চালককে ধমকে বাসটি কবজা করে নেয়। তারপর চালক ও খালাসিকে নামিয়ে দিয়ে বাসটি হাইজ্যাক করে নিয়ে যায়। সেইসময় বাসে প্রায় ৩৪ জন যাত্রী ছিলেন। তাঁদের নিয়েই আগ্রার সাদার্ন বাইপাস ধরে ফিনান্স সংস্থার কর্মীরা। চালক ও খালাসি পরে থানায় অভিযোগ দায়ের করেন।

[আরও পড়ুন: নাম বদলে মান্ডুয়াডিহ স্টেশন এখন হল বেনারস, পরিবর্তনের জেরে সমস্যায় রেলকর্তারাও]

আগ্রার পুলিশ সুপার জানিয়েছেন, বেআইনিভাবে বাসটি হাইজ্যাক করেছে ওই ফিনান্স কোম্পানির কর্মীরা। জানা গিয়েছে, যাত্রীরা প্রত্যেকেই সুরক্ষিত রয়েছে। এই ঘটনায় এফআইআর (FIR) দায়ের করেছে পুলিশ। তবে এমন ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে উত্তরপ্রদেশে। কীভাবে কোনও সংস্থা মালিক ঋণ শোধ না করায় যাত্রীবোঝাই বাস মাঝ রাস্তা থেকে হাইজ্যাক করতে পারে তা নিয়ে হচকিত পুলিশও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement