BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের পর মোহভঙ্গ, হিজাবের আড়ালে পুরুষকে বিয়ে করে বিপাকে উগান্ডার ইমাম

Published by: Bishakha Pal |    Posted: January 16, 2020 9:23 pm|    Updated: January 16, 2020 9:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছে সপ্তাহ দুই আগে। রীতিমতো কাজি ডেকে নিকাহ হয়েছিল। তারপর ১৪টা দিন একসঙ্গে ঘর করেছেন তাঁরা। কিন্তু আচমকা স্বামী আবিষ্কার করলেন তাঁর স্ত্রী কিনা মহিলা নন! মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত আদ্যোপান্ত একজন পুরুষ মানুষ! স্ত্রীয়ের এমন মূর্তি দেখে স্বামীটির তো ভিরমি খাওয়ার জোগাড়। অবিশ্বাস্য হলেও এমনই একটি ঘটনা ঘটেছে উগান্ডায়।

ইমাম মহম্মদ মুটুম্বা সপ্তাহ দুই আগে নিকাহ করেন। কিন্তু তারপর থেকে স্ত্রীয়ের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক হয়নি। ইমামের বক্তব্য, স্ত্রী তাঁকে বলেছিলেন তাঁর পিরিয়ড চলছে। তাই এখনই তিনি ঘনিষ্ঠ হতে পারবেন না। ইমাম মেনে নিয়েছিলেন। কিছুদিনই তো অপেক্ষা করতে হবে। তাই সই। কিন্তু তারপর যে তিনি এভাবে ধাক্কা খাবেন, তা কি আর ভেবেছিলেন! ইমামের প্রতিবেশীই সত্য উদঘাটন করেন। তিনিই জানান ইমামের স্ত্রী আসলে কোনও মহিলা নন, তিনি একজন পুরুষ। কিন্তু কীভাবে উদঘাটিত হল সত্য?

[ আরও পড়ুন: দীর্ঘ রাস্তা ভ্যানিলা-চকলেটে মাখা! দেখে আর চেখে তাজ্জব ত্রিশূরবাসী ]

ইমামের প্রতিবেশী জানিয়েছেন, বিয়ের সমস্ত অনুষ্ঠান মিটে যাওয়ার পর একদিন আচমকা তাঁর বাড়িতে পাঁচিল টপকে আসেন ইমামের ‘স্ত্রী’। তারপর টেলিভিশন ও জামাকাপড় চুরি করে চম্পট দেয়। স্বাভাবিকভাবে একথা বিশ্বাস করতে চাননি ইমাম। কিন্তু প্রতিবেশী তাঁর বক্তব্যে অনড় ছিলেন। তিনি থানায় চুরির কথা জানিয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পর পুলিশ ইমাম ও তাঁর স্ত্রীকে থানায় ডেকে পাঠায়। এক মহিলা পুলিশ ইমামের স্ত্রীকে পরীক্ষা করতে যান, তখনই ধরা পড়ে সত্যিটা। জানা যায়, মহিলার বেশে এক পুরুষকে বিয়ে করে ফেলেছেন ইমাম।

ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। জানা যায়, ওই ব্যক্তি আসলে টাকার জন্যই বিয়ে করেছিল ইমামকে। ক্যাম্পিসি মসজিদে তাদের দেখা হয়। ইমামই তাকে বিয়ের প্রস্তাব দেন। ওই ব্যক্তি হিজাব পরেছিল। ফলে ইমাম নিজেও বুঝতে পারেনি সে কী করছে। কিন্তু এরপর সে ইমামকে জানান, বিয়ের আগে কোনও শারীরিক সম্পর্ক সে করবে না। সম্মতি দেন ইমাম। তারপরই বিয়ে হয় তাঁদের। কিন্তু এভাবে যে ঘোল খেয়ে যাবেন, তা কি আর জানতে পেরেছিলেন ইমাম! এখন সব ঘটনা তাঁর কাছে পরিষ্কার হওয়ার পর তো তাঁর মাথায় হাত। এখন কী করবেন, থই পাচ্ছেন না তিনি। হাজার হোক, ওই পুরুষ যে তাঁর ‘বিবাহিতা স্ত্রী’!

[ আরও পড়ুন: টিকটক করেই বলিউডের ছবিতে সুযোগ! নেটদুনিয়ায় ভাইরাল যুবরাজ সিং ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement