BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ছুটল শ্যাম্পেনের ফোয়ারা, বিলাসবহুল বিয়ে খরগোশ দম্পতির, ভাইরাল ভিডিও

Published by: Sucheta Sengupta |    Posted: May 9, 2021 9:08 pm|    Updated: May 9, 2021 9:08 pm

Offbeat News: Video of Rabbit couple getting married lavishly goes viral | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েতে শ্যাম্পেনের ফোয়ারা ছুটবে, পশ্চিমের দেশগুলোয় এ দৃশ্য অতিপরিচিত। সেখানে বর-বউয়ের প্রিয় খাবারদাবারই সাধারণত মেন্যুতে থাকে। তবে সম্প্রতি টেক্সাসের (Texas) এক বিবাহ অনুষ্ঠানে প্রায় একইরকমের দৃশ্য দেখে হাসিতে লুটিয়ে পড়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া সেই ভিডিও নিমেষে ভাইরাল। সকলে দারুণ মজা পেয়েছেন। কেন জানেন? তবে খুলেই বলা যাক।

বিয়ে হচ্ছে রবার্তো এবং অ্যামির। রবার্তো পাত্র, পাত্রী অ্যামি। একজনের উচ্চতা ৩ ফুট, আরেকজনের ৩ ফুট ৬ ইঞ্চি। ভাবছেন তো, এরা আবার কারা? দু’জনই খরগোশ (Rabbits)। ইংল্যান্ডে এই দুই খরগোশেরই বিয়ে (Marriage) হয়ে গেল মহাসমারোহে। যে ভিডিও আপাতত ভাইরাল। কী হল তাতে? খরগোশ বলে মোটেই রবার্তো-অ্যামির বিয়েতে হেলাফেলা নয়। বরং দুজনকে সাজানো হল বর-কনের মতোই। অ্যামির পরনে বিয়ের সাদা গাউন, রবার্তোর সাদা কোট। খোলা মাটে পাদরির সামনে হাজির করা হল তাদের। পাদরি বিবাহবন্ধনের মন্ত্র উচ্চারণ করলেন। ঠিক যেমনটা হয়ে থাকে কোনও যুগলের বিয়েতে। সে অর্থে অবশ্য অ্যামি, রবার্তো যুগলই। এবার তাঁরা একে অপরের জীবনসঙ্গী হল।

[আরও পড়ুন: দুইয়ের ঘরের নামতা জানেন না হবু বর, বিয়েই বাতিল করে দিলেন কনে]

কিন্তু বিবাহের এই শপথে তাদের মন কোথায়? দু’জনেই ব্যস্ত তখন প্রিয় খাবার খেতে। ওদের বিয়ে উপলক্ষে প্রচুর গাজর আনা হয়েছিল। একটা কেকও তৈরি করা হয়েছিল গাজর দিয়ে। অতিথিরা সেই কেক ভাগ করে খান, ছোটে শ্যাম্পেনের ফোয়ারাও। এমন মহাধূমধামে বিয়ে নিজেরা সেভাবে না বুঝলে তাদের হাবভাবে স্পষ্ট, বেশ মজা পেয়েছে। আর তাদের বিয়ে দেখে অধিকতর মজা পেয়েছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ঘুরছে রবার্তো-অ্যামির বিয়ে। এই প্রথম বোধহয় খরগোশ রাতারাতিই এত বড় তারকা হয়ে উঠল! কেউ কেউ রবার্তো-অ্যামিকে সুন্দর দাম্পত্য জীবনের শুভেচ্ছাও জানিয়েছেন।

[আরও পড়ুন: মাত্র ২৭ সেকেন্ডে সন্তানের জন্ম দিয়ে ‘বিশ্ব রেকর্ড’ মহিলার, কীভাবে সম্ভব হল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement