BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃ্ষ্টির জলে ভাসছে বিরিয়ানির বিশাল হাঁড়ি! ভিডিও দেখে মশকরায় মজলেন নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: August 1, 2022 8:18 pm|    Updated: August 1, 2022 8:18 pm

Video Of The Floating Biryani in Hyderabad Rains Goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরিয়ানি যাঁরা ভালবাসেন, তাঁদের কাছে এটি নিছক খাবার নয় একটি আবেগ। ধোঁয়া ওঠা সুগন্ধী ভাত ও নরম মাংসের টুকরোর কথা মনে পড়লেই যেন জিভে জল চলে আসে। এমন বিরিয়ানি ভরতি হাঁড়ি বৃষ্টির জলে ভাসতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। আর তা দেখেই মশকরায় মাতলেন নেটিজেনরা।  

Floating Biryani

“নিজের অর্ডার দেওয়া বিরিয়ানি না পেয়ে কেউ হয়তো বড্ড হতাশ হবে”- এমন ক্যাপশন দিয়েই ভিডিওটি আপলোড করা হয়েছে। হতাশ কিছু মানুষ হয়েছেন বটে, তবে বেশিরভাগই ঠাট্টা শুরু করে দিয়েছেন। কেউ একে ‘ভাসমান বিরিয়ানি’ (Floating Biryani) আখ্যা দিয়েছেন, কেউ আবার মশকরা করে প্রশ্ন করেছেন, “এটিই কি হোম ডেলিভারির নতুন উপায়?”

[আরও পড়ুন: সমাধি ফলকের আকার যেন হয় পেনিসের মতো! বৃদ্ধার শেষ ইচ্ছে পূরণ করল পরিবার]

ভিডিওটি দেখে যেটুকু জানা যাচ্ছে, তাতে হায়দরাবাদে এই ‘ভাসমান বিরিয়ানি’র ভিডিওটি তোলা হয়েছে। সেখানকার আডিবা হোটেল নামে একটি দোকানের সামনে বিরিয়ানির দু’টি হাঁড়ি ভাসতে দেখা যায়। বেশ বড় হাঁড়ি দু’টি। একটির উপরে আরেকটি রাখা ছিল। সেই অবস্থাতেই বৃষ্টির জমা জলে ভেসে যেতে থাকে। 

সম্ভবত, মোবাইল ক্যামেরাতেই ভিডিওটি তোলা হয়েছে। তাতে বিরিয়ানি ছিল কি ছিল না, তা জানা সম্ভব হয়নি তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরপরই দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই এগারো লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। অনেকেই প্রতিক্রিয়া দিতে গিয়ে হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি ব্যবহার করেছেন। কয়েকজন আবার ঠাট্টার ছলে বরষার মরশুমে এমন বিরিয়ানি স্বাদ না পাওয়ার জন্য আক্ষেপ প্রকাশ করেছেন। দম বিরিয়ানি নয়, সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড এই ‘ভাসমান বিরিয়ানি’ এমনই মত প্রকাশ করেছেন একজন। 

Floating-Biryani

 

[আরও পড়ুন: সাফাই কর্মী থেকে ব্যাংকের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার! মহিলার লড়াই যেন রূপকথা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে