Advertisement
Advertisement
Viral Video

ফুলশয্যার ভিডিও শেয়ার করলেন নবদম্পতি! নিন্দায় মুখর নেট দুনিয়া, দেখুন ভাইরাল ভিডিও

৩১ সেকেন্ডের ভিডিওটি নিয়ে তুঙ্গে জল্পনা।

Viral Video: Couple shared video talking about first night
Published by: Biswadip Dey
  • Posted:July 10, 2024 3:14 pm
  • Updated:July 10, 2024 4:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শুধু তা-ই পবিত্র, যা ব্যক্তিগত |’ বুদ্ধদেব বসুর সেই বিখ্যাত পঙক্তি এই নতুন সময়ে বোধহয় ক্রমেই প্রাসঙ্গিকতা হারিয়ে ফেলছে। সোশাল মিডিয়ায় ভ্লগিংয়ের নামে ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তই সকলের সঙ্গে শেয়ার করে চলেছেন ভ্লগাররা। কিন্তু ফুলশয্যার ভ্লগ! এবার তাও দেখা গেল। যা নিয়ে প্রবল চর্চা নেট দুনিয়ায়।

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি (Viral Video)। সেখানে দেখা যাচ্ছে, এক দম্পতি নিজেদের মধ্যে আলোচনা করছেন ফুলশয্যা নিয়ে। বর কনেকে প্রশ্ন করছেন, কেমন ছিল বিয়ের প্রথম রাত। নববধূও উত্তরে বলছেন, এখনও তা হয়নি। খাটে সাজানো গোলাপের সুগন্ধ নিয়েও কথা বলতে দেখা যায় বরকে। একেবারে ব্যক্তিগত সেই মুহূর্তে দুজন কথা বলতে থাকেন। শেষে বরকে নববধূ বলে ওঠেন, ৩১ সেকেন্ডের ভিডিওটি নিয়েই তুঙ্গে জল্পনা।

Advertisement

[আরও পড়ুন: CBI-কে অপব্যবহার কেন্দ্রের! রাজ্যের অভিযোগকে ‘সুপ্রিম’ মান্যতা]

ব্যাঙ্গ করে কেউ কেউ বলছেন, আর বাকি কী রইল! সমস্ত ব্যক্তিগত মুহূর্ত ধীরে ধীরে কেমন করে যেন জনসমক্ষে চলে আসতে শুরু করেছে। ভিডিওটির তলায় নানা কমেন্ট জমা পড়তে শুরু করেছে। অনেকের মতে সমাজে যে পচন ধরে গিয়েছে এই ধরনের ভিডিও তারই প্রমাণ। আবার কেউ লিখেছেন, এইটুকুই বাকি থাকে কেন। বাকি ভিডিও-ও শেয়ার করে দিলেই হত। আবার কারও খোঁচা, দরজা-জানলাও খুলে দিলে হত। আসলে এমন এক ব্যক্তিগত মুহূর্তের ভিডিও অনলাইনে শেয়ার করা নিয়ে তীব্র আপত্তিই প্রতিফলিত হচ্ছে এই ধরনের মন্তব্যে।

যদিও ভ্লগারদের নানা কীর্তিই এর আগে সমালোচিত হয়েছে। এমনকী, স্ত্রীর শরীরে কাতুকুতু দিয়ে সেই ভিডিও-ও শেয়ার করতে দেখা গিয়েছে কোনও ভ্লগারকে। তা নিয়েও সমালোচনা হয়েছে। আরও অনেক বিষয়কেই ভ্লগে তুলে আনতে দেখা গিয়েছে, যা নিন্দিত হয়েছে। কিন্তু এবার এমন এক ভিডিও ভাইরাল হল, তা যেন ব্যক্তিগত চৌহদ্দি পেরিয়ে আরও অনেক দূর চলে গেল।

[আরও পড়ুন: ‘রক্তাক্ত’ শেয়ারবাজার, মাত্র ২ ঘন্টায় ৭ লক্ষ কোটির ক্ষতি বিনিয়োগকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ