ad
ad
Offbeat News

কাদায় পড়েছেন মন্ত্রীমশাই! টানাটানির ভিডিও দেখে হেসে লুটোপুটি খেলেন নেটিজেনরা

কাদার সঙ্গে যুদ্ধ করে নাগাল্যান্ডের স্থূলকায় মন্ত্রীর গাত্রে হল ব্যথা!

Viral Video: Nagaland minister’s struggle to get out of muddy pond after falling | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:February 10, 2024 9:19 pm
  • Updated:February 10, 2024 9:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, ‘হাতি যখন কাদায় পড়ে/ চামচিকেতেও লাথি মারে।’ নাগাল্যান্ডের (Nagaland) মন্ত্রীর কাদায় পড়ে যাওয়া সেকথা মনে করালেও প্রবাদের পরের অংশটি প্রযোজ্য নয় এক্ষেত্রে। মন্ত্রীমশাইকে টেনেটুনে উদ্ধারে চেষ্টার ত্রুটি রাখেননি কেউ। আর সেই টানাটানির ভিডিওই এখন ভাইরাল (Video Viral) নেটদুনিয়ায়। যা দেখে হাসি আর চেপে রাখতে পারলেন না কেউ। সে এক লড়াই বটে! দুজন সামনে থেকে টানছেন, তো দুজন পিছন দিক থেকে। আর টানাটানিতে মন্ত্রীমশাই ওঠা দূর অস্ত, যেন আরও ডুবে যাচ্ছেন। শেষমেশ প্রচুর চেষ্টা করে তবে উদ্ধার করা গেল তাঁকে। আপাতত সেই ভিডিও দেখে হেসে মন ভালো করছেন সকলে।

নাগাল্যান্ডের মন্ত্রী তেমজেন ইমনা অ্যালং। রাস্তা তৈরির জন্য মাটি খোঁড়ার কাজ চলছিল তাঁর এলাকায়। জেসিবির কাজ দেখতে গিয়েছিলেন তিনি। গাড়ি চালানোর জন্য সেই রাস্তা কতটা উপযুক্ত, তা বোঝার জন্য কাজের জায়গায় গিয়েছিলেন মন্ত্রী তেমজেন ইমনা অ্যালং। আর সেখানেই কাদায় পা পড়ে একেবারে পপাত চ মমার চ! কাদাভরতি ডোবায় পড়ে হাবুডুবু খাওয়ার জোগাড়। সারা গায়ে কাদা লেপে চেহারাই পালটে গিয়েছিল তাঁর। স্থূলকায় মন্ত্রীমশাইকে তখন উদ্ধারের চেষ্টায় নিজেদের প্রাণপাত করছেন তাঁর সাঙ্গোপাঙ্গোরা।

[আরও পড়ুন: ফের CAA অস্ত্রে শান! লোকসভার আগেই লাগু হবে নাগরিকত্ব আইন, বড় ঘোষণা শাহর]

কেউ সামনে থেকে মন্ত্রীকে টানছেন, তো কেউ পিছন থেকে টানছেন। দুয়ের টানাটানিতে আরও বেশি করে কাদায় ডুবে যাচ্ছে বিশাল বপুর তেমজেন। আর এহেন দৃশ্য দেখে কেউ আর হাসি চেপে রাখতে পারছেন না। তেমন রসিক আবার মন্ত্রীমশাইও। তিনিও বেশ বুঝতে পারছেন যে হাসির খোরাক হয়ে গিয়েছেন। তাই দর্শকদের সঙ্গে পাল্লা দিয়ে হেসে চলেছেন তিনিও। আর এই ভিডিও ক্যামেরাবন্দি করে সোশাল মিডিয়ায় আপলোড করে দিলেন কেউ কেউ। ব্যস, তাতেই একেবারেই ভাইরাল নাগাল্যান্ডের মন্ত্রী। হেসে খুন নেটপাড়ার বাসিন্দারা।

[আরও পড়ুন: কিশোরী মেয়েকে দু’বার বিক্রি মায়ের! ‘খদ্দেরে’র অত‌্যাচারে অন্তঃসত্ত্বার মৃত্যুতে রহস‌্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ