BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Viral Video: পানশালায় ঢুকে বিয়ার গ্লাস ভাঙচুর করছে কে! ব্রিটেনে ভাইরাল ‘অশরীরী’র কীর্তি

Published by: Sucheta Sengupta |    Posted: December 13, 2021 6:04 pm|    Updated: December 13, 2021 6:04 pm

VIral Video: UK bar shares video of ‘ghost’ shattering beer glasses, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভূত’ নিয়ে বিস্তর চর্চা ছিল, আছে, থাকবেও। অশরীরীর অস্তিত্বে যাঁদের বিশ্বাস আছে, তাঁরা হয়ত ভয়ে সিঁটিয়ে যাবেন। আর যাঁদের বিশ্বাস নেই, তাঁরা রহস্যময় কাহিনীর স্বাদ চেটেপুটে উপভোগ করবেন ব্রিটেনের (UK) ওয়াইল্টশায়ারের পানশালার ঘটনা শুনে। পানশালার (Bar) কর্মীরা এই প্রথন এমন ‘ভূতুড়ে’ অভিজ্ঞতার মুখে পড়লেন বলে জানাচ্ছেন। ভয়ও পাচ্ছেন তাঁরা। সম্প্রতি অশরীরীর উপস্থিতি নিয়েই বেশ কুখ্যাত হয়েছে ছোট্ট পানশালাটি।

ইংল্যান্ডের সাউথ ওয়ার্কস্যালে লং আর্মস পানশালা (Long Arms bar)। বিশেষ খ্যাতি নেই। সপ্তাহান্তের যা একটু ভিড়। সেখানেই আচমকা শুরু হল ভূতের (Ghost) উপদ্রব। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে। কেমন সেই ঘটনা? ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, কাউন্টারের একপাশে মহিলা বিক্রেতা ওপারে দাঁড়িয়ে থাকা ক্রেতার সঙ্গে কথা বলছেন। মহিলা একটি গ্লাস পাশের সেলফে রেখে ভিতরে গেলেন। ফিরে দেখলেন, গ্লাসটি নেই। এখানেও কোনও সন্দেহ তৈরি হয়নি। গ্লাসটিকে স্বস্থানে না দেখে তিনি পানশালায় উপস্থিত সবাইকে জিজ্ঞাসা করেন, কেউ গ্লাসটি নিয়েছেন কি না। সকলেই উত্তরে ‘না’ বলেন। শুরু হয় গ্লাস খোঁজা।

[আরও পড়ুন: সাক্ষাৎ যখের ধন! ট্রেক করতে গিয়ে রত্ন ভাণ্ডারের হদিশ পেলেন পর্বতারোহী, তারপর…]

কিন্তু গ্লাস খোঁজাখুঁজির মধ্যেই আরেক বিপদ উপস্থিত। পানশালার ভিতর থেকে কেউ যেন সজোরে কাচের গ্লাস ভাঙছে! ঠুংঠাং শব্দ চারপাশে। ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা গিয়েছে, শেলফের উপর রাখা গ্লাস কারও স্পর্শ ছাড়াই ভেঙে পড়ল। এতেই আতঙ্ক বেড়েছে। এমনিতে ইংল্যান্ডের বুকে অশরীরীর অস্তিত্ব নিয়ে নানা কথা ভেসে বেড়ায়। লং আর্মস বারের ঘটনা সেসব কাহিনীই ফের মনে করিয়ে দিচ্ছে ব্রিটিশদের। ইতিমধ্যেই অশরীরীর কীর্তিকলাপের কথা ছড়িয়ে পড়েছে। সোশ্যা৩ল মিডিয়ার পাতায় পাতায় ছড়িয়ে পড়েছে ‘ভূতুড়ে’ ভিডিওটি। অনেকেই ভয়ে আর এই পানশালামুখী হচ্ছে না। আর পানশালার কর্মীরা বলছেন, এটা একটা ‘অতিপ্রাকৃত’ (paranormal) ঘটনা।

[আরও পড়ুন: অজগরের মুখোমুখি একরত্তি মেয়ে! তারপর যা হল…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে