BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উটের পিঠে মরুভূমিতে ঘোরার শখ ‘ওজনদার’ ব্যক্তির, তারপর…

Published by: Subhajit Mandal |    Posted: December 13, 2018 9:45 pm|    Updated: December 13, 2018 9:45 pm

Watch: Fat man tries to climb Camel

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজের প্রতিটি ক্ষেত্রেই লাঞ্ছিত হতে হয় মোটা মানুষদের। গড়নে একটু গোলগাল হলেই আঁড়চোখে তাকান প্রতিবেশীরা। কটাক্ষ শুনতে হয় আত্মীয়দেরও। শারীরিক সমস্যা তো রয়েইছে। তাঁর সঙ্গে আবার রয়েছে খাওয়া দাওয়ার রুটিন মেনে চলার ঝক্কি। এই পাড়া পড়শির গঞ্জনা কী কম ছিল? এবার জীবজন্তুরাও কিনা প্রতারণা করা শুরু করল। মোটা বলে কিনা উটের পিঠেও ওঠা যাবে না! এ কেমন বিচার!

[শতায়ুতে স্কাই ডাইভ! বিশ্বরেকর্ড অস্ট্রেলিয়ার বৃদ্ধার]

ব্যপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি উঠের পিঠে উঠে মরুভূমির দেশে ঘুরে আসতে চান। না, এতে অন্যায় কিছু নেই। সকলেই জানেন মরুভূমির বালিয়াড়িতে উটের বিকল্প কিছু হয় না, আর সেজন্যেই উটকে মরুভূমির জাহাজ বলা হায়। কিন্তু সমস্যা হল এই ব্যক্তি উটের পিঠে উঠেও মরুভূমি ঘুরতে পারলেন না। কারণটা কী। ভিডিওটি দেখলেই বোঝা যাবে।

[সিল করা প্যাকেট খুলে খাবার খেয়ে নিচ্ছেন ডেলিভারি বয়! ভাইরাল ভিডিও]

আসলে যে ব্যক্তি উটের পিঠে উঠে ঘুরতে বেরিয়েছিলেন তিনি বেশ মোটা। অতিকায় বললেও অত্যুক্তি হয় না। এতটাই মোটা যে উটের মতো শক্তসামর্থ্য প্রাণিও ওই ব্যক্তির ওজন বহন করতে পারল না। তাই ওই ওজনদার ভদ্রলোক উটের পিঠে উঠতেই বেশ সমস্যা পড়ে যায় প্রাণিটি। কোনওক্রমেও ওই ভদ্রলোকের ওজন হজম করে উঠে দাঁড়ায় উট। এক পা দু’পা সামনের দিকে এগিয়েও যায়। কিন্তু কতক্ষণ। একটুখানি গিয়ে হাঁফিয়ে পড়ে মরুভূমির জাহাজও। শেষ পর্যন্ত ভার সহ্য করতে না পেরে ওজনদার ভদ্রলোককে পিঠ থেকে ফেলেই দেয় সে। নিরীহ ভদ্রলোকটির মরুসওয়ারির পরিকল্পনা ধুলিস্যাৎ হয়ে যায়। আক্ষরিক অর্থেই মাটিতে গড়াগড়ি খেতে থাকেন তিনি। সেসময় এই মুহূর্তে ক্যামেরাবন্দি করছিলেন ওই ব্যক্তির এক সহকর্মী। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে