BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

অশ্লীল মেসেজে অতিষ্ঠ, ভরা অফিসে বসকে ঝাঁটাপেটা মহিলা কর্মীর

Published by: Abhisek Rakshit |    Posted: April 15, 2021 5:24 pm|    Updated: April 15, 2021 5:37 pm

Woman Beats Boss With Mop After He Sent Her Lewd Texts, Hailed As a Hero For Standing Up to Him | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন ধরে বস ফোনে মেসেজ পাঠিয়ে উত্যক্ত করছিলেন। একবার নয়, বারংবার যৌন উসকানিমূলক মেসেজ পাঠাতেন। কোনওভাবেই তা বন্ধ করেননি। চুপ করে বসে থাকেননি অভিযোগকারী মহিলা কর্মচারী। উলটে হাতের কাছে যা ছিল তাই দিয়ে বসকে বেধড়ক পেটালেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই মারধরের ভিডিওটি।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে চিনের (China) একটি সরকারি অফিসে। জানা গিয়েছে, ঝৌ নামে ওই মহিলা কর্মচারীকে মাঝেমধ্যেই আপত্তিজনক মেসেজ পাঠাতেন ওয়াং নামে তাঁর অফিসের বস। শুধু তাঁকে নয়, আরও অনেক মহিলাকে এই ভাবেই উত্যক্ত করতেন ওয়াং। কিন্তু ঝৌ তাঁর সেই কীর্তিতে আর চুপ থাকেননি। শেষপর্যন্ত বিরক্ত হয়ে সম্প্রতি ওয়াংয়ের সঙ্গে সরাসরি তর্কও জুড়ে দেন। তারপরই তাঁকে মারধরও করতে শুরু করেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই মারধরের ভিডিও।

[আরও পড়ুন: ঠিক যেন মানুষের মতো, বিরল দর্শন ছাগলছানাকে দেখতে ভিড় গ্রামবাসীদের]

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওয়াংয়ের সঙ্গে প্রথমে কথা কাটাকাটি শুরু হয় ঝৌয়ের। তারপরই হাতের কাছে রাখা ঝাঁটা, ঘর মোছার মপ দিয়েই বসকে মারধর করতে শুরু করেন তিনি। এখানেই থামেননি। এরপর ওয়াংয়ের ডেস্কের উপর রাখা বই, ফাইলও তাঁর উদ্দেশে ছুড়ে মারতে থাকেন ঝৌ। এই সময় ওয়াংকে দেখা যায়, নিজের মুখ হাত দিয়ে ঢেকে রেখেছেন। তা সত্ত্বেও থামেননি ওই মহিলা কর্মচারী। তাঁর অভিযোগ, দীর্ঘদিন ধরেই এই কাজ করছিলেন তাঁর বস। তাই শেষপর্যন্ত এই পদক্ষেপ করলেন। যদিও এক সাক্ষাৎকারে ওয়াংয়ের সাফাই, তিনি মজা করেই ওই মেসেজগুলি পাঠিয়েছিলেন। যদিও এর আগেও ওয়াংয়ের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ উঠেছিল। জানা গিয়েছে, এই অভিযোগ সামনে আসার পরই তাঁকে সাসপেন্ড করা হয়েছে। এদিকে, নেটিজেনদের অনেকেই ঝৌয়ের সাহসকে কুর্নিশ জানিয়েছেন। কারণ এখনও অনেক জায়গাতেই কর্মক্ষেত্রে হেনস্থার শিকার হলেও মহিলা কর্মচারীরা মুখ খোলার সাহস পান না। সেখানে ঝৌয়ের এই কাজ সত্যিই প্রশংসনীয়।

[আরও পড়ুন: OMG! পাঞ্জাবের মহিলা আইনজীবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রিন্স হ্যারি! তারপর…]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement