BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়ার ‘শাস্তি’, স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত তেল ঢালল স্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 5, 2017 12:20 pm|    Updated: September 20, 2019 7:39 pm

Woman booked for pouring hot oil on husband's private parts over family dispute

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্য মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে। বারণ করলেও কথা শোনেনি। সম্পর্ক ছাড়তে রাজি হয়নি স্বামী। এর ‘শাস্তি’ হাতেনাতে পেতে হল তাঁকে। স্বামীর গোপনাঙ্গে ফুটন্ত তেল ঢেলে দিল স্ত্রী। গুরুতর আহত যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

[গোপনাঙ্গে কাঠের টুকরো, ৭ বছরের বালিকাকে যৌন নিগ্রহে অভিযুক্ত পঞ্চম শ্রেণির ছাত্র ]

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মাদুরাইয়ের নেহরু নগর এলাকায়। কয়েক বছর আগেই বছর তিরিশের পি শশীকলার সঙ্গে বিয়ে হয়েছিল এম পরমেশ্বরমের। বিয়ের প্রথম কয়েকটা বছর ভালই কেটেছিল। কিন্তু তারপরই স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় অশান্তি। ইতিমধ্যেই অন্য এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িযে পড়েন পরমেশ্বরম। তাঁর কাছে গিয়ে থাকতে শুরু করেন ৩৭ বছরের যুবক। স্বামীকে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করে শশীকলা। ঝগড়া করে, অনুরোধও করে। স্থানীয় পুলিশের কাছে গিয়ে স্বামীর নামে নালিশও করে। কিন্তু কিছুতেই কোনও লাভ হয়নি। পুলিশের ধমক সত্ত্বেও বাড়ি ফিরতে রাজি হননি পরমেশ্বরম।

[হাসপাতালের বেডে রোগীদের পাশেই শুয়ে সারমেয়, ভ্রূক্ষেপ নেই কর্মীদের]

শেষে কিছুদিন আগে স্বামীকে ফোন করে শশীকলা বিষয়টি মিটিয়ে ফেলার আশ্বাস দেয়। তাঁকে অনুরোধ করে বাড়ি ফিরে আসতে। স্ত্রীর আশ্বাসে শনিবার বাড়ি ফিরে আসেন পরমেশ্বরম। রাতে যখন তিনি ঘুমিয়ে পড়েন। অতি সন্তর্পণে রান্নাঘরে গিয়ে কড়াইয়ে তেল গরম করে শশীকলা। গরম ফুটন্ত সেই তেলই এনে পরমেশ্বরমের গোপনাঙ্গে ঢেলে দেয়। ব্যথায় চিৎকার করে ওঠেন পরমেশ্বরম। তাঁর চিৎকারে পরিবারের অন্যরা ছুটে আসেন। স্থানীয় রাজাজি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকরা জানান, যুবকের অবস্থা বেশ সংকটজনক। কেবল গোপনাঙ্গই নয় তাঁর আশেপাশের অঙ্গও পুড়ে গিয়েছে। ক্ষত বেশ গভীর।

ঘটনার পরই শশীকলাকে গ্রেপ্তার করা হয়। আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে তিরিশ বছরের মহিলাকে। পরমেশ্বরমের শারীরিক পরিস্থিতির উপর নজর রাখছে পুলিশ। তারপরই তদন্তের কাজ এগোবে বলে জানা গিয়েছে।

[সমস্যা বাড়াচ্ছে কৃত্রিম ‘হ্যামক’, যাত্রীদের নয়া ফিকিরে চিন্তায় রেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে