BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এমনটাও হয়! দিনে ৫-৬ বার মৃত স্বামীর ছাই খেয়ে থাকেন এই মহিলা!

Published by: Abhisek Rakshit |    Posted: October 20, 2021 3:21 pm|    Updated: October 20, 2021 3:21 pm

Woman eats her dead husband's ashes, says she can't stop | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী মারা গিয়েছেন বেশ কয়েকদিন আগে। শেষকৃত্যও সম্পন্ন হয়েছে। কিন্তু তারপরও স্বামীর ছাই সঙ্গে নিয়ে ঘুরছেন এক মহিলা। শুধু সঙ্গে নিয়ে ঘোরা নয়, মাঝেমধ্যে সেই ছাই খাচ্ছেনও তিনি! তাও একবার নয়, দিনে ৫-৬ বার। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ওই মহিলার নাম কেসি নামে ২৬ বছর বয়সি ওই মহিলা গ্রেট ব্রিটেনের (United Kingdom) বাসিন্দা। ২০০৯ সালে বিয়ে করেন। কিন্তু দীর্ঘদিন ধরেই তাঁর স্বামী সিন শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। শেষপর্যন্ত দু’বছর আগে অ্যাস্থমায় আক্রান্ত হয়েই মারা গিয়েছিলেন তিনি। কিন্তু এরপর সিনকে দাহ করলেও তাঁর অস্থি নিজের কাছেই রেখে দিয়েছিলেন কেসি। পরবর্তীতে ওই অস্থি সবসময় সঙ্গে নিয়ে ঘুরে বেরিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সে কী! অনলাইনে ফুটবলের মোজা অর্ডার দিয়ে মহিলাদের অন্তর্বাস পেলেন যুবক]

কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে কেসি জানান, ”আমি যেখানেই যাই, সেখানেই ওঁর অস্থি আমার সঙ্গে নিয়ে যাই। তা সেটা গ্রোসারি স্টোরস, শপিং মল, সিনেমা হল কিংবা কোথাও খাবার খেতে যাওয়া হোক না কেন! সবজায়গায় ও আমার সঙ্গে থাকে।” কিন্তু এখানেই শেষ নয়, কেসি আরও জানান, তিনি মাঝেমধ্যেই তাঁর স্বামীর অস্থির ছাইও খেয়ে থাকেন। আর এটা জানতে পেরেই অবাক হয়ে যান অনেকে। ওই মহিলার কথায়, “আমি আমার স্বামীকে নিজের জীবন থেকে মুছে ফেলতে চাই না। তাই মাঝেমধ্যেই তাঁর অস্থি খেয়ে থাকি। আর এটা কখনওই বন্ধও করতে পারছি না। গত দু’মাস ধরেই এই ভাবে অস্থি খেয়ে চলেছি।”

অনেকেই প্রশ্ন করেন, এভাবে দিনের পর দিন অস্থির ছাই খাওয়া কীভাবে সম্ভব। সাক্ষাৎকারে সেই বিষয়টিও জানিয়ে দেন তিনি। কেসি জানান, বেশি নয়, তিনি দিনে ৫-৬ বার আঙুলে একটু ছাই তুলে নিয়ে সেটি খান। কিন্তু কোনওভাবেই তা বন্ধ করতে পারবেন না। কিন্তু কেন একাজ করেন কেসি? ওই মহিলার কথায়, ”ছাইয়ের কৌটোটি খুলতেই তিনি অনাবিল আনন্দ পান। আর যত সেটি খাই, তত আনন্দিত হই।”

[আরও পড়ুন: চতুর্দিক জলমগ্ন, বিয়ের মণ্ডপে পৌঁছতে আস্ত রান্নার কড়াইতেই চেপে বসলেন বর-কনে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে