BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! অতিথির মতো দরজায় এসে বেল বাজানোর চেষ্টা করছে ঘড়িয়াল

Published by: Bishakha Pal |    Posted: May 7, 2019 4:34 pm|    Updated: May 7, 2019 4:40 pm

Woman finds an alligator trying to ring her doorbell

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্য সেলুকাস! কী বিচিত্র এই দেশ৷ তবে এই বিচিত্র কাণ্ডকারখানার সঙ্গে অনেকসময় মিশে থাকে ভয়। মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলিনার একটি বাড়ির গৃহিণী সম্প্রতি এমনই একটি পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন। অবাক আর ভয় মিশিয়ে অবস্থা তখন হয়েছিল ন যযৌ ন তস্থৌ৷

মাস কয়েক আগে নিউ জার্সি থেকে দক্ষিণ ক্যারোলিনায় এসেছেন কারেন আলফানো। মির্টলে সমুদ্র সৈকতের পাশেই তাঁর বাড়ি। কারেন জানিয়েছেন, তিনি হাঁটতে বেরিয়েছিলেন। যখন তিনি ফিরে আসেন, দেখতে পান একটি ঘড়িয়াল তাঁর দরজা খোলার চেষ্টা করছে। দরজার হাতল পর্যন্ত প্রায় পৌঁছেই গিয়েছে সে। হাতলের পাশেই দেওয়ালে থাকে ডোরবেল। আশ্চর্যের বিষয়, ঘড়িয়ালের লক্ষ্য কিন্তু দরজার হাতল ছিল না। ছিল ডোরবেল। গোটা ঘটনায় রীতিমতো ভয় পান কারেন। তবে অবাক হন আরও বেশি। তাই দূর থেকেই ঘটনাটি রেকর্ড করেন তিনি।

[ আরও পড়ুন: কমেডি অফ এররস্, হেলমেট না পরায় জরিমানা SUV চালকের! ]

রাস্তার উলটোদিক থেকে ভিডিওটি করেছেন ওই মহিলা। ভিডিওতেই শোনা যাচ্ছে, মহিলা বলছেন, “ভাবতে পারছেন? অবিশ্বাস্য ব্যাপার!” ঘড়িয়ালটি যাতায়াতের পথে বাড়ির একধিক জায়গার রং চটিয়েছে। মেঝে ও দেওয়ালেরও ক্ষতি করেছে। কিন্তু কাচ ভাঙতে পারেনি। তাই ভয়নক কোনও ঘটনা ঘটার আগেই রক্ষা পেয়েছেন ওই মহিলা।

কারেন আরও বলেছেন, “আমার কয়েকজন প্রতিবেশী ভয় পেয়েছেন। আমার মনে হয়েছিল, এটা একটা মারাত্মক অ্যাডভেঞ্চার।” আর কারেন এমন কথা বলবেন নাই বা কেন? ভয় তিনি যত না পাচ্ছেন, তার চেয়ে ঘটনা তাঁকে অবাক করেছে বেশি। কারণ কোনও পশু যদি দরজার বাইরে থাকে, দরজার হাতল ঘোরানো তার কাছে অগ্রাধিকার পাবে। কারণ সেটাই থাকে সামনে। ডোরবেল থাকে দরজার পাশে, দেওয়ালের গায়ে। দরজা ছেড়ে ডোরবেলের দিকে আকৃষ্ট হওয়া অবাক কাণ্ড বইকি!

দক্ষিণ ক্যারোলিনার জাতীয় বিপর্যয় মোকাবিলা দপ্তর পর্যন্ত পৌঁছে যায় এই খবর জেনে। তাঁরা জানান, ঘড়িয়াল মানুষের কোনও ক্ষতি করে না। বাড়িতে সে এসেছে বলে ভয় পাওয়ার কিছু নেই।

[ আরও পড়ুন: গাড়ি ভাড়া নিয়ে বিবাদ, বরযাত্রীকে তিনদিন আটকে রাখল পাত্রীপক্ষ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে