৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি চালানোর সময় হেলমেট পরেননি। তাই এক ব্যক্তিকে জরিমানা করল কেরল ট্রাফিক পুলিশ। এমন ঘটনা অবশ্য নতুন নয়। আকছার দেশের সর্বত্র দেখা যায় এই চিত্র। কিন্তু কেরলের ঘটনাটি একটু আলাদা। এখানে চালক কোনও বাইক বা স্কুটার চালাচ্ছিলেন না। তিনি চালাচ্ছিলেন এসইউভি।

এমন কথা শুনে অনেকে অবাক হবেন। কেউ ভাববেন হয়তো কোনও কমেডি ছবির শুটিং চলছে। কিন্তু এমন ঘটনা সত্যিই ঘটেছে। আর যারা জরিমানা করেছে, তারা অভিনেতা নন। করেছে কেরলের ট্রাফিক পুলিশ। এখন প্রশ্ন উঠতে পারে, হঠাৎ তাঁরা এমন ঘটনা ঘটলেনই বা কেন? এর উত্তর জানেন না ওই ব্যক্তি স্বয়ং।

[ আরও পড়ুন: ফণীর আঁচ আগেই পেয়েছিল! সৈকতে কচ্ছপের অনুপস্থিতিতে অবাক স্থানীয়রা ]

তাঁর নাম গোপা কুমার। পরিবার নিয়ে শাসথাঙ্কোটা যাচ্ছিলেন তিনি। যাওয়ার পথেই ঘটে এই ঘটনা। মাঝরাস্তায় তাঁর গাড়ি আটকায় ট্রাফিক পুলিশ। গোপা ভেবেছিলেন, তাঁর হয়তো কোনও ভুল হয়েছে। তাই বেশি বাক্য ব্যয় করেননি তিনি। চুপচাপ জরিমানা দিয়ে দেন। একশো টাকারই তো ব্যাপার। কিন্তু চালান দেখতে গিয়েই চক্ষু চড়কগাছ হয়ে যায় তাঁর। দেখেন চালানে লেখা রয়েছে, হেলমেট না পরার জন্য জরিমানা হয়েছে।

ব্যাপারটা কী? জানা গিয়েছে, ওই জায়গায় হেলমেট না পরার জন্য আর সিটবেল্ট না বাঁধার জন্য ধরপাকড় চলছিল। তখনই হয় ‘কমেডি অফ এররস’। তাঁর ঘাড়ে চেপেছে অন্য কারও বিল। আর তাঁর ‘সিটবেল্ট না পরার বিল’ চেপেছে অন্য কারও ঘাড়ে। কিন্তু ততক্ষণে আর কিছু করার নেই। তবে এমন ঘটনার কথা তিনি চেপে রাখতেও পারেননি। তাই ফেসবুকে পোস্ট করে দেন সেই ছবি।

[ আরও পড়ুন: টানা ১২৬ ঘণ্টা নেচে বিশ্বরেকর্ড, গিনেস বুকে নাম লেখালেন এই যুবতী ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং