১৬ ফাল্গুন  ১৪২৬  শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ 

মধুচন্দ্রিমায় স্ত্রী ভেবে শাশুড়ির সঙ্গে সঙ্গম, জামাইয়ের ‘কীর্তি’তে গর্ভবতী মহিলা

Published by: Sandipta Bhanja |    Posted: January 21, 2020 1:47 pm|    Updated: January 23, 2020 4:15 am

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বউ ভেবে শাশুড়ির সঙ্গে সঙ্গম। তাও আবার মুধুচন্দ্রিমায় গিয়ে। শেষ নয় এখানেই! সেই রাতে সঙ্গমের পর জামাইয়ের জন্য সন্তানসম্ভবাও হয়ে পড়েন শাশুড়ি। তারপর?

বিষয়টি নিয়ে এখনও সন্দিহান স্থানীয়রা। হতবাক এলাকার লোকজন। কিছুতেই যেন তাঁদের মাথায় ঢুকছে না যে কীভাবে ঘটতে পারে এমন কাণ্ড! শাশুড়িকে কীভাবে নিজের বউ ভেবে ফেললেন আর সঙ্গমে লিপ্ত হয়ে পড়লেন, উঠছে এমন প্রশ্নও। আপনিও নিশ্চয়ই ভেবেই অবাক হচ্ছেন তো? অস্বাভাবিক কিছু নয়! মধুচন্দ্রিমায় গিয়ে সোজা শাশুড়ির বিছানায় জামাই। তারপর যা ঘটল, অবিশ্বাস্য! কিন্তু কীভাবে ঘটল ওই ঘটনা? শোনা গিয়েছে, নতুন বিয়ের পর স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় যাবেন স্বামী। সব তৈরি। কিন্তু শ্বশুর নেই। একা থাকেন শাশুড়ি। অতঃপর, কীভাবে শাশুড়িকে ফেলে দিয়ে মধুচন্দ্রিমায় মেতে ওঠেন! পাছে, স্বজনেরা কটু কথা বলেন। তাই শাশুড়ি সমেত রওনা হলেন হানিমুনে। তারপর ঘটে এই ঘটনা।

[আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে ঢুকতে অতিথিদের থেকে প্রবেশ মূল্য চাইছেন খোদ কনে! হতবাক নেটিদুনিয়া]

এবার একটু বিস্তারিতভাবে বলা যাক। এমন অদ্ভুত ঘটনাটি আদতে লণ্ডনের। আর ওই ব্যক্তির নাম পল। স্ত্রী লরেনকে নিয়ে  হানিমুনে রওনা দিয়েছিলেন। তবে বউ লরেনের মা একা হওয়ায় জামাই পল শাশুড়ি জুলিকেও সঙ্গে করে নিয়ে গেলেন হানিমুনে৷ মধুচন্দ্রিমায় পৌঁছেই তুমুল পার্টিতে মেতে উঠলেন পল, লরেন এবং জুলি৷ এরপর লরেন এবং জুলি মদ্যপ অবস্থায় মাঝরাতে যে যার রুমে ঢুকে পড়লেও পল একাই রয়ে গিয়েছিলেন হোটেলের পানশালায়৷ আরও বেশি রাতে একেবারে চূড়ান্ত মদ্যপ অবস্থায় নিজের ঘরে ঢুকতে গিয়ে, ভুল করে ঢুকে পড়লেন শাশুড়ির ঘরে৷ ঘর অন্ধকার থাকায় কিছুই নাকি দেখতে পাননি পল! তারপর অন্ধকারেই বুঝতে না পেরে শাশুড়ির সঙ্গে যৌনতায় মেতে ওঠেন জামাই পল। পরের দিন হুশ ফেরায় সবার চক্ষু তো চড়ক গাছ৷ এই ঘটনার এক মাস পেরোতেই, সন্তান সম্ভবা হয়ে পড়লেন পলের শাশুড়ি জুলি৷ এবার কী উপায়? জানা গিয়েছে, লোকলজ্জা থেকে বাঁচতে নাকি শাশুড়িকেও বিয়ে করে ফেললেন জামাই পল। নেটিজেনরা বলছেন কী অনাসৃষ্টি কাণ্ড!

[আরও পড়ুন:আটলান্টিকের পাড়ে পরিত্যক্ত দ্বীপের মালিক হওয়ার দৌড়, জমা পড়ল ৭০০০ আবেদনপত্র!]

An Images
An Images
An Images An Images