BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ের অনুষ্ঠানে ঢুকতে অতিথিদের থেকে প্রবেশ মূল্য চাইছেন খোদ কনে! হতবাক নেটিদুনিয়া

Published by: Sulaya Singha |    Posted: January 20, 2020 2:27 pm|    Updated: January 20, 2020 2:27 pm

American Bride asked wedding guests to pay entry fee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাবুন তো, ভাল পোশাক পরে সেজেগুজে আপনি বিয়ের নিমন্ত্রণে গিয়েছেন। কিন্তু প্রবেশ পথেই আপনাকে আটকে টাকা চাইলেন কনে। কেমন হবে ব্যাপারটা! এখনও পর্যন্ত আপনার এমন অভিজ্ঞতা না হলেও এক মার্কিন কনে নিজের বিয়েতে কিন্তু এই আজব কাণ্ডই ঘটিয়েছেন। তাঁর কীর্তি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। হতবাক নেটিজেনরা।

অনুষ্ঠান করে বিয়ে করতে নিঃসন্দেহে প্রচুর খরচ। কিন্তু তাই বলে সেই খরচের অর্থ তুলতে অতিথিদের কাছেই হাত পাতছেন কনে, এমন দৃশ্য সত্যিই বিরল। সেই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ট্রোলড হয়েছেন কনে। নেটদুনিয়ায় সে কথা জানিয়েছেন কনেরই এক আত্মীয়া। তিনিই জানান, রবিবার তাঁর তুতো বোন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু তাঁর বিয়েতে উপস্থিত হওয়ার জন্য অতিথিদের কাছ থেকে অর্থ চান কনে নিজেই। বলে দেন, ৫০ ডলার করে দিলে তবেই অনুষ্ঠানে প্রবেশ করা যাবে।

[আরও পড়ুন: আটলান্টিকের পাড়ে পরিত্যক্ত দ্বীপের মালিক হওয়ার দৌড়, জমা পড়ল ৭০০০ আবেদনপত্র!]

কনের আত্মীয়া এও জানান, ই-ওয়ালেটের মাধ্যমে অতিথিরা যাতে টাকা দিতে পারেন, সেই ব্যবস্থাও করেন কনে। তাহলে আর টাকা দেওয়ার জন্য লম্বা লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করার প্রয়োজন হবে না আমন্ত্রিতদের। অনায়াসেই ‘এক্সক্লুসিভ অতিথি তালিকা’য় ঢুকে যেতে পারবেন আগতরা। কিন্তু কনের দাবি মেনে নেননি আত্মীয়া। তিনি সাফ জানিয়ে দেন, বিয়ের অনুষ্ঠানে ঢুকতে কোনও টাকা দেবেন না তিনি। এ কথা শুনেই তেলে বেগুনে জ্বলে ওঠেন কনে। পরিবারের বড়দের ডেকে রীতিমতো চিৎকার-চেঁচামেচি করতে থাকেন তিনি। আত্মীয়ার বাবা-মা টাকা দিতে গেলে বাধা দেন তিনি। ফলে অতিথিদের সামনেই লজ্জাজনক পরিস্থিতি তৈরি হয়। তারপরই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন ১৯ বছরের আত্মীয়া।

কনের কাণ্ডকারখানায় হতবাক নেটিজেনরাও। অনেকেই এমন বিশেষ দিনে কনের আচরণের সমালোচনা করেছেন। অনেকে আবার কটাক্ষ করে প্রশ্ন করেছেন, কনে কি অতিথিদের বাসনপত্রও মাজতে বলেছেন? দুনিয়ার কোন প্রান্তে আমন্ত্রণ জানিয়ে এমনটা করা হয়? অনেকের মতে, যদি নিজের বিয়েতে টাকা খরচ করতে এতই সমস্যা, তাহলে অনুষ্ঠান করার দরকার নেই। বিয়েতে প্রত্যেক অতিথিই ভালবেসে বর-কনেকে কিছু না কিছু উপহার দেন। কিন্তু কনের এভাবে টাকা চাওয়া অবাক করেছে গোটা বিশ্বকে।

[আরও পড়ুন: কোমরে তলোয়ার নিয়ে রাজকীয় পোশাকে রিপোর্টিং, ভাইরাল পাকিস্তানি সাংবাদিকের ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে