১৩ ফাল্গুন  ১৪২৬  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০ 

কোমরে তলোয়ার নিয়ে রাজকীয় পোশাকে রিপোর্টিং, ভাইরাল পাকিস্তানি সাংবাদিকের ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: January 18, 2020 1:12 pm|    Updated: January 18, 2020 1:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাঁদ মহম্মদকে মনে আছে? ‘বজরঙ্গি ভাইজান’-এর দৌলতে পাকিস্তানের এই সাংবাদিককে আজ সবাই চেনে। এই ছবির পর চাঁদ মহম্মদের কাণ্ডকারখানা প্রকাশ্যে আসে। জানা যায়, ছবিতে যেমন দেখানো হয়েছিল, বাস্তবের চাঁদ মহম্মদও ঠিক সেভাবেই ক্যামেরার সামনে কথা বলেন। এমনই আরও এক সাংবাদিক রয়েছেন পাকিস্তানে। তাঁর নাম আমিন হাফিজ।

যদিও আমিন হাফিজ খুব একটা অপরিচিত নাম নয়। এর আগে গাধার পিঠে বসে রিপোর্টিং করার জন্য ভাইরাল হয়েছিলেন তিনি। এছাড়া বছর দুই আগে পাকিস্তান সুপার লিগের টিকিট বিক্রির সময়ও তাঁর অদ্ভুত রিপোর্টিং হাসির খোরাক হয়। সেবার তো জনতার গায়ে মাথায় হাত বুলিয়ে রিপোর্টিং করছিলেন তিনি। তারপর জনতার উচ্ছ্বাসের সঙ্গে পাল্লা দিয়ে নাচছিলেন। তবে এবারের পদ্ধতিটা একটু আলাদা। তিনি ক্যামেরার সামনে রাজকীয় পোশাকে দাঁড়িয়ে সঞ্চালনা করছেন খবর। কিন্তু কেন হঠাৎ এমন মতিভ্রম হল তাঁর?

[ আরও পড়ুন: আমেরিকায় জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া ]

মঙ্গলবার লাহোর কেল্লায় একটি বিয়ের অনুষ্ঠান হয়। কেল্লার রাজকীয় রান্নাঘরে বসেছিল খানাপিনার আসর। আর এই নিয়েই হয় গন্ডগোল। কেল্লাটিকে ‘World Heritage Site in Danger’ আখ্যা দিয়েছে UNESCO। কেল্লার সামনে দাঁড়িয়ে যখন রিপোর্টিং করছিলেন আমিন, তাঁর পরনে ছিল রাজকীয় পোশাক। কোমরে ছিল তলোয়ার। রিপোর্টিং করার সময় আমিন হাফিজ বলেন, এই রকম একটি কেল্লায় বিয়ের অনুষ্ঠান করা একেবারেই অনুচিত। তাঁকে এও বলতে শোনা যায়, “শাহি বাবুর্চিখানায় কে বিয়ে করছে? তাকে সাজা দিতেই হবে।” এরপরই কোমর থেকে তলোয়ার খাপমুক্ত করেন তিনি। এখানেই শেষ হয় তাঁর রিপোর্টিং।

পাকিস্তানের এক সাংবাদিক এই গোটা ঘটনার ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। প্রায় আড়াই লক্ষ বার ভিডিওটি দেখেছেন নেটিজেনরা। লাইক ও শেয়ারের বন্যা বয়ে গিয়েছে। নেটদুনিয়ায় সাংবাদিকদের ভাইরাল হওয়ার ঘটনা বেশি দেখা যায় না৷ চাঁদ নবাব, আমিন হাফিজরা সেক্ষেত্রে রীতিমতো ব্যতিক্রম৷

[ আরও পড়ুন: বিয়ের পর মোহভঙ্গ, হিজাবের আড়ালে পুরুষকে বিয়ে করে বিপাকে উগান্ডার ইমাম ]

An Images
An Images
An Images An Images