BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

আমেরিকায় জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া

Published by: Soumya Mukherjee |    Posted: January 17, 2020 4:12 pm|    Updated: January 17, 2020 4:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ অনেক অদ্ভুত ঘটনাই চোখে পড়ে। যার ফলে হাতের মুঠোফোনের দিকে তাকালেই হতবাক হতে হয় মাঝে মধ্যেই। এবার সেই রকমই একটি ঘটনা ঘটেছে আমেরিকার উত্তর ক্যারোলিনা এলাকায়। সাদা রঙের একটি কুকুরের পেটে জন্ম নিয়েছে সবুজ রঙের সন্তান। যার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। আর তা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

এপ্রসঙ্গে কুকুরটির মালকিন শানা ট্যামে বলে এক মহিলা জানান, জিপসি নামে তাঁর একটি কুকুর (dog) আছে। গত শুক্রবার সকালে সে মোট আটটি বাচ্চার জন্ম দেয়। এরপর দেখা যায় সেগুলির মধ্যে একটি বাচ্চার গায়ের রং সবুজ। বিষয়টি দেখে চমকে যান সকলে। ধাতস্থ হওয়ার পর কল্পবিজ্ঞানের সুপার হিরো হাল্কের অনুকরণে তার নাম রাখা হয়েছে হাল্ক। বর্তমানে সবকটি বাচ্চাই সুস্থ আছে।

[আরও পড়ুন: বিয়ের পর মোহভঙ্গ, হিজাবের আড়ালে পুরুষকে বিয়ে করে বিপাকে উগান্ডার ইমাম ]

দুদিন আগে ওই কুকুর বাচ্চাটির ছবি ফেসবুকে পোস্ট করেন শানা ট্যামের স্বামী ক্রিস গিগ। তাতে লেখা ছিল, আমাদের জার্মান শেপার্ডের সবুজ রঙের একটি বাচ্চা হয়েছে। হাল্ক নামে ওই কুকুরটির বর্তমানে বয়স হল মাত্র পাঁচদিন।

[আরও পড়ুন: দীর্ঘ রাস্তা ভ্যানিলা-চকলেটে মাখা! দেখে আর চেখে তাজ্জব ত্রিশূরবাসী ]

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে একই ঘটনা স্পেনেও ঘটেছিল বলে জানা যায়। ২০১৪ সালের জুন মাসে স্পেনের একটি কুকুর ৫টি বাচ্চা জন্ম দিয়েছিল। যার মধ্যে দুটির গায়ের রং ছিল সবুজ। এই দুইটি কুকুর ছানাই বিশ্বের প্রথম সবুজ কুকুর বলে দাবি করা হয়। সেসময় ওই কুকুরগুলির মালিক ভ্যালেলাদো জানিয়ে ছিলেন যে প্রথমে পাঁচটি বাচ্চার মধ্যে দুটির রং আলাদা হওয়ায় ময়লা ভেবে তা পরিস্কার করার জন্য এগিয়ে যাই। তবে কিছুক্ষণ পর বুঝতে পারি এটা ওদের শরীরের স্বাভাবিক রং। কোনও ময়লা নয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement