২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৩ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে আস্থা ভার্মা। তারপর চন্দননগরের গৌরব অধিকারী। আর এবার মোহিনী। ঠিক একই কারণে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়ে শিরোনামে উঠে এলেন এই তিনজন। তিন তরুণ-তরুণীর উদ্দেশ্য একটাই। মায়ের জন্য ভাল পাত্র খুঁজে বিয়ে দেওয়া।

সেলুলয়েডে ‘মায়ের বিয়ে’ ছবিটা হয়তো অনেকেই দেখেছেন। বাংলা ছবিটিতে মায়ের বিয়ে দেওয়ার জন্য আদা জল খেয়ে লেগেছিল মেয়ে। সমাজ যে একটু একটু করে বদলাচ্ছে, তার প্রমাণ মিলল ওই তিনজনের কীর্তিতে। রিলের মতোই রিয়েল লাইফেও ঠিক একই উদ্যোগ নিয়েছেন তাঁরা। তাঁদের একটাই ইচ্ছা, ভাল একজনের হাত ধরে নতুন করে জীবন শুরু করুন মা। ছেলে-মেয়ে প্রাপ্তবয়স্ক ও প্রতিষ্ঠিত হলে তাঁর জন্যই পাত্রের সন্ধান শুরু করেন মায়েরা। এমন ছবিই দেখতে অভ্যস্ত এ সমাজ। কিন্তু এখন ট্রেন্ডটা যেন বদলে যাচ্ছে। আস্থা ও গৌরবের পর মোহিনীও চান আরও একবার বিয়ের পিঁড়িতে বসুন মা।

[আরও পড়ুন: ফেসবুকে পোস্ট দিয়ে মায়ের জন্য পাত্রের খোঁজে যুবক, সাধুবাদ নেটিজেনদের]

সম্প্রতি টুইটারে মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মোহিনী। সঙ্গে লিখেছেন, ৫৬ বছরের মায়ের জন্য পাত্র খুঁজছেন। তা মায়ের জন্য কেমন পাত্র পছন্দ মোহিনীর? তরুণী জানিয়েছেন, যে ব্যক্তি একজন ভাল স্বামী হওয়ার পাশাপিশ যত্নবান পিতা হতেও রাজি, এমনই পাত্র পছন্দ তাঁর। বয়স হওয়ার চাই ৫৫ থেকে ৬০-এর মধ্যে। সেই সঙ্গে পাত্রকে নিরামিষাশী হতে হবে। ধূমপান-মদ্যপান চলবে না। মোহিনী এও জানান, আস্থার পোস্ট দেখেই অনুপ্রাণিত হয়েছেন তিনি। আস্থা ও গৌরবের মতোই মোহিনীর পোস্টটিও প্রশংসা কুড়োচ্ছে নেটদুনিয়ায়। অনেকেই এই মহৎ কাজের জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

একটা বয়সের পর সঙ্গীর অভাবে অনেক সময়ই বাবা বা মাকে কুরে কুরে খায় একাকীত্ব। ঘিরে ধরে অবসাদ। আবার কখন নিজেদের প্রয়োজনের কথা মুখ ফুটে বলতে পারেন না অভিভাবক। এমন পরিস্থিতিতে তো সন্তানদেরই দায়িত্ব এগিয়ে আসা। মায়ের প্রতি সেই দায়িত্বই পালন করেছেন আস্থা-গৌরব-মোহিনীরা।

[আরও পড়ুন: মায়ের জন্য ৫০ বছরের পাত্র চাই, নেটদুনিয়ায় প্রশংসা কুড়োচ্ছে তরুণীর পোস্ট]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং