২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

১০০টি মোমবাতি জ্বালিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, পুড়ে ছারখার হয়ে গেল গোটা ফ্ল্যাটটাই

Published by: Sandipta Bhanja |    Posted: August 6, 2020 12:44 pm|    Updated: August 6, 2020 12:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়জনকে খুশি করতে মানুষ কী-ই না করে! তাঁর ঠোঁটের কোণের একচিলতে হাসি দেখতে কোনও কসরতই বাকি রাখে না। আর তা যদি হয়, প্রেমপ্রস্তাব কিংবা বিয়ের প্রস্তাব, তাহলে তো কোনও কথাই নেই। পারলে আকাশের চাঁদও মনের মানুষটির হাতে এনে রাখার জোগাড়। প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য সেরকমই জবরদস্ত প্ল্যান কষেছিলেন এক যুবক। শত মোমের রোম্যান্টিক আলোয় সারাজীবন একসঙ্গে থাকার প্রস্তাব দিয়ে ফেলার কথা ভেবেছিলেন। কিন্তু কোথায় কী! মায়াবী আলোয় রোম্যান্স তো দূরের কথা, বরং সেই মোমবাতি থেকে আগুন লেগে গিয়ে গোটা ফ্ল্যাটটাই পুড়ে ছাড়খার হয়ে গিয়েছে। এরপর দমকলের ৩টি ইঞ্জিন কোনও মতে ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়েছে।

ঘটনার শিকার ইংল্যান্ডের শেফিল্ড শহরের এক প্রেমিকযুগল। বিয়ের প্রস্তাব দিতে গিয়ে ভয়ংকর ঘটনার সাক্ষী হতে হল দু’জনকে। অফিস থেকে প্রেমিকাকে বাড়িতে নিয়ে এসে সেদিনই বিয়ের জন্য প্রস্তাব দেবেন ঠিক করেছিলেন। তার জন্য ঘরের বিভিন্ন প্রান্তে রঙিন মোমবাতি, বেলুন ও কেকের বন্দোবস্তও করেছিলেন অ্যালবার্ট নদ্রে নামের ওই যুবক। কিন্তু প্ল্যানিংয়ের গলদ! ফ্ল্যাটের ভিতর ১০০টি মোমবাতি জ্বেলে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। ব্যস! ওই হল কাল। ফিরে এসে দেখলেন গোটা ফ্ল্যাট দাউ-দাউ করে জ্বলছে। ভিতরটা যেন একেবারে পাঁপড় ভাজা অবস্থা।

[আরও পড়ুন: OMG!‌ বাড়িতেই নকল চেক বানিয়ে এক কোটি টাকার গাড়ি কিনলেন এই ব্যক্তি!]

দমকলের দপ্তরের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সেই ফ্ল্যাটটির নানা ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়েও সতর্ক করা হয়েছে প্রেমিকযুগলদের যাতে প্রেমের জোয়ারে ভেসে গিয়ে এমন কাণ্ড না ঘটিয়ে বসেন তাঁরাও! কিন্তু সেই প্রেমিকযুগলের কী হল এই ঘটনার পর? দমকল দপ্তরের তরফে জানানো হয়েছে, তাঁরা সুস্থই রয়েছেন। তাঁদের কিচ্ছু হয়নি। কিন্তু বড় ধরণের বিপদের হাত থেকে বেঁচে গিয়েছেন। আর হ্যাঁ, ইতিমধ্যেই ওই প্রেমিকা তাঁর প্রেমিককে বিয়ের জন্য ‘হ্যাঁ’ বলে দিয়েছেন। অতঃপর যার জন্যে এত কাঠখড় পোড়ানো, সেই অভিসন্ধি পূরণ হয়েছে।

[আরও পড়ুন: শো-রুমের সামনে ঠায় বসে থাকত, সেই সারমেয়কেই চাকরিতে রাখল Hyundai]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement