১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিল করা প্যাকেট খুলে খাবার খেয়ে নিচ্ছেন ডেলিভারি বয়! ভাইরাল ভিডিও

Published by: Tanumoy Ghosal |    Posted: December 11, 2018 7:08 pm|    Updated: December 11, 2018 7:08 pm

Zomato delivery boy having food from packet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের সঙ্গে পার্টির প্ল্যান করলে নিশ্চয়ই অনলাইনে খাবার-দাবারের অর্ডার করে থাকেন? কিংবা সারাদিনের ব্যস্ততার পর যখন আর রান্নাঘরে ঢোকার ইচ্ছা থাকে না তখন যে কোনও রেস্তরাঁয় খাবার অর্ডার করে এক ক্লিকেই সমস্যার সমাধান করেন। বিভিন্ন ফুড ডেলিভারি সাইটগুলি যে জীবনকে আরও সহজ করে তুলেছে, তা অনস্বীকার্য। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা দেখলে অনলাইনে খাবার অর্ডার দেওয়ার আগে দুবার ভাবতে বাধ্য হবেন।

ফুড ডেলিভারি সাইটগুলির মধ্যে অন্যতম জোম্যাটো (Zomato)। এই অ্যাপটি থেকে অতি সহজেই যে কোনও রেস্তরাঁ থেকে নিজের পছন্দের খাবার অর্ডার করা যায়। ডেলিভারিতেও বিশেষ সময় লাগে না। শুধু তাই নয়, ভোজনরসিকদের আকর্ষণ করতে মাঝেমধ্যেই নানা অফার দেয় এই অ্যাপ। কিন্তু কথা হল, অর্ডার করার পর আপনার কাছে যে খাবার এসে পৌঁছায়, তা আদৌও স্বাস্থ্যকর তো? কিংবা রেস্তরাঁ যতটা পরিমাণ খাবার প্যাকিং করে পাঠায়, ততটাই আপনি হাতে পান তো? ভাইরাল হওয়া ভিডিও দেখলে চমকে উঠতে পারেন।

[OMG! এ দেশে বিনামূল্যে বিলিয়ে দেওয়া হচ্ছে পরিত্যক্ত বাড়ি!]

কারণ ভিডিওটিতে দেখা যাচ্ছে, জোম্যাটোর এক ডেলিভারি বয় খাবার পৌঁছে দেওয়ার আগেই প্যাকেট খুলে খেয়ে ফেলছেন! মাঝপথে বাইক থামিয়ে ব্যাগ থেকে খাবারের প্যাকেট বের করে বেশ খানিকটা খেয়ে নিতে দেখা গেল তাঁকে। খাওয়ার পর আবার আগের মতোই সুন্দরভাবে প্যাক করে রাখলেন সেটি। যাতে কিচ্ছুটি না বোঝা যায়। কিন্তু ক্যামেরার লেন্সকে ফাঁকি দিতে পারেননি তিনি। আর ভিডিওটি ছড়িয়ে পড়ার পর থেকেই জোম্যাটোর উপর ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

অনেকেরই বক্তব্য, এর থেকেই স্পষ্ট জোম্যাটো কীভাবে সাধারণ ক্রেতাদের বোকা বানাচ্ছে। অনেকে আবার প্রশ্ন তুলেছেন, তবে কি এই সংস্থা তাদের কর্মীদের অতিরিক্ত সময় কাজ করায়। সেই ডেলিভারি বয়কে দেখে অন্তত তেমনটাই মনে হচ্ছে। তবে জানা গিয়েছে, ড্যামেজ কন্ট্রোল করতে ইতিমধ্যেই ওই যুবককে চাকরি থেকে বরখাস্ত করেছে কোম্পানিটি। এমন ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, তাও নিশ্চিত করা হবে বলে জানিয়েছে জোম্যাটো।

[লাল গ্রহ থেকে ভেসে এল সুরেলা ‘শোঁ শোঁ’ শব্দ, উচ্ছ্বসিত বিজ্ঞানীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে