BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বলিউড সিনেমার গানে শুঁড় দুলিয়ে ব্যাপক নাচ গজরাজের! ভাইরাল ভিডিও

Published by: Sucheta Sengupta |    Posted: April 17, 2021 4:16 pm|    Updated: April 17, 2021 4:18 pm

Offbeat News: Elephant dances to Bollywood song 'Namo Namo Shankara' amuses netizens | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাণীকুলের নাচ? তাতে তো পেখম মেলা ময়ূর ছাড়া কারও কথা সেভাবে মনে পড়ে না। কিন্তু কর্ণাটকে (Karnataka) এ কী দৃশ্য দেখা গেল! শুঁড়, পা, মাথা মায় পুরো শরীরে দুলিয়ে নাচছেন স্বয়ং গজরাজ! এই ভিডিও নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়। কর্ণাটকের কোড়ায়ার বাসিন্দা লক্ষ্মী। সেখানের এক মন্দির চত্বরে বাস। এমনিতে লক্ষ্ণী বেশ শান্তশিষ্ট, দর্শনার্থীদের পছন্দের। তবে সে যে এত ভাল নাচতে পারে, কে-ই বা ভেবেছিল? তাঁদের সবাইকে এক নাচেই ভুলিয়ে দিল গজরাজ।

সম্প্রতি লক্ষ্ণীর একটি ভিডিও ভাইরাল (Viral) হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বলিউড সিনেমা ‘কেদারনাথ’ (Kedarnath) -এর জনপ্রিয়, বিখ্যাত গান ‘নমো নমো জি শংকর’-এর সুরে শুঁড় দুলিয়ে, পায়ে পায়ে তাল মিলিয়ে সে কী নাচ লক্ষ্ণীর! মাথাও দুলছে তালে তালে। ঘটনা প্রথমবার দেখলে বিখ্যাত না হতে পারে, তবে বিষয়টি ১০০ শতাংশ সত্যি। ভাবছেন তো, গজগমনে যে সদা অভ্যস্ত, সে এভাবে নাচছে? লক্ষ্মী কিন্তু ‘হস্তী’ সম্পর্কিত এই চিরাচরিত ধারণা পালটে দিয়েছে। ভারী চেহারায় যে এমন নাচের ছন্দ লুকিয়ে থাকে, তা না দেখলে বিশ্বাসই হতো না।

[আরও পড়ুন: একেই বলে ভাগ্য! অনলাইনে আপেল অর্ডার করে iPhone পেলেন ব্যক্তি]

তো লক্ষ্মীর এই নাচের ভিডিও নিমেষেই ভাইরাল নেটদুনিয়ায়। মুগ্ধ স্বয়ং নৃত্যশিল্পীরাই। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ মন্তব্য করেছেন, ‘আমিও এত ভাল নাচতে পারি না।’ তো কারও মতে, লক্ষ্ণী সবচেয়ে সুন্দরী হস্তী (Elephant)। সারাদিনের ব্যস্ততায় কিংবা মনখারাপ করা বিকেলে একবার দেখুন লক্ষ্মীর নাচ। মন ভাল হয়ে যাবে, দূর হয়ে যাবে ক্লান্তি। হস্তির অন্যান্য প্রতিভার কথা না হয় জানা। কিন্তু বিপুলদেহী গজরাজের নাচ! কিছুটা চমকপ্রদই বটে। সে যাই হোক, লক্ষ্মীর দৌলতে তাও জানা হল সকলের। আপাতত সোশ্যাল মিডিয়ায় তার নাচেই মজেছেন নেটজনতা।

 

[আরও পড়ুন: গিনেস রেকর্ড গড়া লম্বা চুল কাটলেন গুজরাটের ‘র‍্যাপুনজেল’ নীলাংশী, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে