Advertisement
Advertisement
Poonam Pandey

কথায় কথায় নগ্নতা, বিতর্কের ঝড়, ‘কলঙ্ক’ময় জীবন পুনম পাণ্ডের

বিতর্ক ব্যাপারটাকে একেবারে জলভাত বানিয়ে ফেলেছিলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে।

বিতর্ক ব্যাপারটাকে একেবারে জলভাত বানিয়ে ফেলেছিলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। লোকে তাঁর আদব-কায়দা নিয়ে নানা কথা বললেও, পুনমের কাছে তা স্বাধীনচেতা হওয়ার উদাহরণ। তাঁর এই বিন্দাস মেজাজ বহুবার তাঁকে বিপাকে ফেলেছে। এমনকী, গ্রেপ্তারও হতে হয়েছিল পুনম পাণ্ডেকে।

সালটা ২০১১। ক্রিকেট বিশ্বকাপে ভারতের দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। হঠাৎই বিসিসিআইয়ের অফিসের ঠিকানায় পুনম চিঠি পাঠালেন। লিখলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন! তবে পুনম রাজি থাকলেও, অভিনেত্রীর এই প্রস্তাবে রাজি হয়নি বিসিসিআই।

বিশ্বকাপ ও নগ্নতা বিতর্কে ইতি পড়তে না পড়তেই ফের বিতর্কের মুখে পড়লেন পুনম। এবার সোশাল মিডিয়ায় স্নানের ভিডিও পোস্ট করে হইচই ফেলে দিলেন পুনম। পরে অবশ্য ইউটিউব তাঁর ভিডিও ব্লক করে দেয়।

একের পর এক বিস্ফোরক কাণ্ড ঘটিয়েছেন পুনম। করোনা আবহে মুম্বই পুলিশের বারণকে উপেক্ষা করে স্বামী স্যামকে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। করোনাবিধি অমান্য করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে।

বিকিনি পরে গোয়ার মৎসজীবীদের সঙ্গে অশ্লীল ছবি তোলার কারণে পুনমের উপর ক্ষেপে গিয়েছিল গোয়ার মহিলা কমিশন। গোয়ার পুলিশের কাছে দায়ের হয়েছিল অভিযোগ। এমনকী, গোয়ায় নিষিদ্ধ করা হয়েছিল পুনমকে।

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে ফেঁসে যাওয়ার পর, রাজের বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন পুনম। রাজ কীভাবে তাঁকেও যৌনহেনস্তা করেছিল তাও ফাঁস করেছিলেন পুনম। এমনকী, রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে পুলিশের সন্দেহের তালিকাতেও ছিলেন পুনম।

অভিনয়ের কেরিয়ারে খুব একটা কিছু করতে পারেননি পুনম। বলিউডে তাঁর রয়েছে চারটে ছবি। যার মধ্যে 'নশা' বেশ জনপ্রিয় হয়েছিল। হিন্দি ছাড়াও ভোজপুরি, কন্নড়, তেলুগু ছবিতে কাজ করেছেন। তবে বরাবরই সেক্স বোম্ব হিসেবেই সিনেমার পর্দায় ধরা দিতেন পুনম। Photo: Instagram