Advertisement
Advertisement
Amit Shah

রাজনৈতিক বিবাদ ভুলে নবান্নে মমতা-অমিত শাহর সৌজন্য বিনিময়, দেখুন ছবি

বৈঠক শেষে মুখ্যমন্ত্রীর প্রশংসা স্বরাষ্ট্রমন্ত্রীর।

হাজারও রাজনৈতিক বিবাদের মধ্যে এক টুকরো সৌজন্যের ছবি। নবান্নে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উষ্ণ অভ্যর্থনা মমতার। ছবি-পিন্টু প্রধান।

সরকারি অনুষ্ঠানে বৈরিতা ভুলে একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় শাহ-মমতার। হাসিমুখে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে ফুল তুলে দেন মুখ্যমন্ত্রী। ছবি-পিন্টু প্রধান।

শনিবার নবান্ন সভাগৃহে বৈঠকে যোগ দিতে এসে পশ্চিমবঙ্গ এবং পূর্ব ভারতের অন্য তিন রাজ্য বিহার, ওড়িশা ও ঝাড়খণ্ডের প্রতিনিধিদের মুখোমুখি হন অমিত শাহ। ছিলেন সিকিমের প্রতিনিধিও। ছবি-পিন্টু প্রধান।

মমতার পাশাপাশি ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন, বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবরাও উপস্থিত ছিলেন বৈঠকে। ছিলেন ওড়িশার প্রতিনিধিও। ছবি-পিন্টু প্রধান।

এই বৈঠকের পাশাপাশিই আলাদা করে মুখোমুখি বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর কথা হয়েছে। প্রায় ১৬ মিনিটের সেই বৈঠকে বিএসএফ, সীমান্ত রক্ষা-সহ একাধিক একাধিক ইস্যুতে আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। ছবি-পিন্টু প্রধান।

এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী রাজ্যের বকেয়া নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আলাদা করে নালিশ জানিয়েছেন। রাজ্যের দাবিদাওয়া সম্বলিত একটা স্মারক লিপিও মুখ্যমন্ত্রীকে জমা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে সবটাই হয়েছে সৌজন্যের আবহে। ছবি-পিন্টু প্রধান।

গোটা বৈঠক সফলভাবে আয়োজন করার জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন অমিত শাহ। এমনটাই সূত্রের খবর। ছবি-পিন্টু প্রধান।