Advertisement
Advertisement
ইভাঙ্কা

২০১৭-র মতো নজরকাড়া নয় ইভাঙ্কার এবারের পোশাক! হতাশ ফ্যাশনপ্রেমীরা, দেখুন অ্যালবাম

কেমন ছিল ট্রাম্পকন্যার ২০১৭ সালের পোশাকগুলি?

১০

২০১৭ সালে প্রথমবার ভারতে আসেন ইভাঙ্কা ট্রাম্প। তিনদিনের সফরে গোটা দুনিয়ার নজরে কেড়েছিল ট্রাম্পকন্যার পোশাক।

১০

প্রথমদিন হায়দরাবাদে কালো টপ ও ট্রাউজারের সঙ্গে পরেছিলেন সাদা-কালো ব্লেজার।

১০

সেই দিনই সবুজ সিল্ক ড্রেসে আবির্ভাব ঘটে তাঁর। গোলাপি ফ্লোরাল প্রিন্টের পোশাকের বিশেষত্ব ছিল এর কলারটি। ভারতীয়দের মতে, আনারকলি পোশাকে সজ্জিত হয়েছিলেন ট্রাম্পকন্যা।

১০

সফরের প্রথমদিনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হয় ইভাঙ্কার। তাঁর পরনে ছিল টরি বার্চের ডিজাইন করা ফ্লোরাল গাউন। যার মূল্য আনুমানিক ২ লক্ষ ২৩ হাজার টাকা।

১০

দ্বিতীয় দিন সেজেছিলেন সালোনি লোধার ডিজাইন করা পোশাকে। লাল-কালো ফ্লোরাল প্রিন্ট ও কালো লেসের ড্রেসের সঙ্গে মানানসই ছিল তাঁর পিক্সি শু।

১০

বিয়ানের ডিজাইন করা ক্রিম ও কালো রঙের পোশাকে গোলকোন্ডা ফোর্টে গিয়েছিলেন ইভাঙ্কা।

১০

সফরের শেষ দিন ইভাঙ্কার ট্র্যাডিশনাল লুক মন কাড়ে ভারতীয়দের। সবুজ এমব্রয়ডারি করা আইভরি রঙের পোশাকে অনন্যা হয়ে উঠেছিলেন তিনি।

১০

এবার তিনি হাজির হলেন Proenza Schouler-এর ডিজাইন করা পোশাকে। হালকা আকাশি রংয়ের ওয়েস্টার্ন ড্রেসে লাল রংয়ের ফ্লোরাল প্রিন্ট। দাম আনুমানিক ১ লক্ষ ৭০ হাজার টাকা।

১০

তবে এই পোশাকে আগেও দেখা গিয়েছে তাঁকে। গত বছর একই পোশাক পরে আর্জেন্টিনা গিয়েছিলেন ইভাঙ্কা। ফলে এই সফরে তাঁর পুরনো পোশাক নিয়ে শুরু হয়েছে রসিকতা।

১০ ১০

দু'দিনের সফরের প্রথমদিন তাজমহল দর্শনেও যান একই পোশাক পরে। গতবার একদিনে তিনটি পোশাকে ধরা দিয়েছিলেন। এবার তাই ইভাঙ্কার দিকে বিশেষ নজর ফ্যাশনপ্রেমীদের।