Advertisement
Advertisement

পরনে জিনস-শার্ট, হাতে হার্টশেপ বেলুন, লন্ডনে অন্য মুডে নয়না, সঙ্গী স্বামী সুদীপ বন্দ্যোপাধ্যায়

ছবি শেয়ার করে কী লিখলেন তৃণমূল বিধায়ক?

অন্য মুডে, বলা ভাল ভ্যাকেশন মুডে তৃণমূল সাংসদ সুদীপ এবং স্ত্রী তথা তৃণমূল বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়। রাজনীতির জগৎ থেকে অনেকখানি দূরে একসঙ্গে সময় কাটালেন রাজনৈতিক জগতের এই দম্পতি।

সম্প্রতি লন্ডনে ঘুরতে গিয়েছিলেন সুদীপ ও নয়না। নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিলেতে ঘোরার নানা মুহূর্তের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী-বিধায়ক নয়না। সেখানেই দেখা যাচ্ছে, রাজনীতির কূটকটাচি দূরে রেখে খোসমেজাজে নতুন সব অভিজ্ঞতা ঝুলিতে ভরছেন তাঁরা।

বেশ কিছু ছবি পোস্ট করে নয়না বন্দ্যোপাধ্যায় লিখেছেন, "লন্ডন গিয়েছিলাম। খুব ছোট্ট ট্রিপ। আপনাদের সকলের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করছি।" কখনও জিনস শার্ট তো কখনও সালোয়ার স্যুটে দেখা যাচ্ছে নয়নাকে। পাজামা পাঞ্জাবিতে ধরা দিয়েছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।

নয়না জানিয়েছেন, অল্পদিনের মধ্যেই বেশ কয়েকটি উল্লেখযোগ্য জায়গা ঘুরেছেন তাঁরা। বিখ্যাত লেখক চার্লস ডিকেন্সের বাড়ি থেকে বাকিংহাম প্যালেস, টাওয়ার ব্রিজ, লন্ডন আই ব্রিটিশ পার্লামেন্ট- সবই ঘুরে দেখেছেন তাঁরা।

এর আগে কাশ্মীর ঘুরতে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেই সময়ও আনন্দে ছুটি কাটানোর বেশ কিছু ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন নয়না বন্দ্যোপাধ্যায়।

এবার বিদেশ সফরের অভিজ্ঞতা ভাগ করে নিলেন তিনি। বিগ বেনের সামনে হাতে একগুচ্ছ লাল বেলুন হাতে ফুরফুরে মেজাজে ধরা দিলেন নয়না। সেই সঙ্গে সকলকে জানালেন শুভকামনা।