৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভিনগ্রহীর সঙ্গে সঙ্গম, অন্তঃসত্ত্বা মহিলা! মার্কিন রিপোর্টের দাবি ঘিরে চাঞ্চল্য

Published by: Biswadip Dey |    Posted: April 8, 2022 2:36 pm|    Updated: April 8, 2022 2:36 pm

Woman gets pregnant after having intercourse with alien। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনগ্রহে কি রয়েছে প্রাণের অস্তিত্ব? এই প্রশ্নের উত্তর সেই কবে থেকে খুঁজে চলেছে মানুষ। আজও নিশ্চিত কোনও উত্তর মেলেনি। এর মধ্যেই এক আজব দাবি করতে দেখা গেল এক মার্কিন (US) মহিলাকে। তাঁর দাবি, ভিনগ্রহের এক প্রাণীর (Alien) সঙ্গে তিনি নাকি যৌনতায় লিপ্ত হয়েছিলেন। আর তারই ফলশ্রুতি অন্তঃসত্ত্বাও (Pregnant) হয়ে পড়েছিলেন তিনি। আমেরিকার স্বরাষ্ট্র দপ্তরের এক রিপোর্টে উঠে এসেছে এমনই আজব এক ঘটনার কথা।

ওই রিপোর্টে ‘প্যারানর্মাল’ তথা অতীন্দ্রিয় অভিজ্ঞতার শরিক হওয়ার দাবি করা নানা ব্যক্তির কথা রয়েছে। সেখানেই জায়গা পেয়েছে ওই মহিলার দাবিও। এই ধরনের অভিজ্ঞতা যাঁদের হয়েছে, তাঁদের স্বাস্থ্যের উপর কী প্রভাব পড়েছে, সেটা নিয়েই আলোচনা রয়েছে ওই রিপোর্টে। আসলে এই রিপোর্ট হল ইউএফও সংক্রান্ত দেড় হাজার পাতার একটি নথির অংশ। ওই রিপোর্টে রয়েছে ৪২টি মেডিক্যাল ফাইল। পাশাপাশি ভিনগ্রহীদের সঙ্গে মোলাকাতের ৩০০টি অপ্রকাশিত ঘটনাও রয়েছে।

[আরও পড়ুন: ‘যে রাজ্যেরই বাসিন্দা হন, কথা বলুন হিন্দিতে’, স্বরাষ্ট্রমন্ত্রীর মন্তব্যে বিতর্ক]

কয়েকদিন আগেই আলোচনায় উঠে এসেছিল পৃথিবী থেকে মহাকাশে মানুষের নগ্ন ছবি পাঠাচ্ছে নাসা! নাসার (NASA) বিজ্ঞানী তাঁর জোনাথন জিয়াং এবং অন্যান্য সহকর্মী বিজ্ঞানীরা এই উদ্যোগই নিয়েছেন। ‘বিকন ইন দ্য গ্যালাক্সি’ পেপারে পৃথিবী থেকে সরাসরি মানুষের নগ্ন ছবি পাঠানোর প্রক্রিয়ার কথা জানিয়েছেন তাঁরা। এবার প্রকাশ্যে এল ভিনগ্রহীদের সঙ্গে পৃথিবীর মানুষের যৌনতার আজব দাবিও। যা নিয়ে শোরগোল এই বিষয়ে আগ্রহী মানুষদের মধ্যে।

স্বাভাবিক ভাবেই এমন দাবি নিয়ে মজা করতে দেখা গিয়েছে অনেককে। এক নেটিজেনের সরস মন্তব্য, ”আমার বড় পেটের অর্থ এই নয় যে আমি রহস্যময় ভাবে অন্তঃসত্ত্বা হয়েছি।” এমনই নানা মজার মন্তব্যে ভরে উঠেছে নেট ভুবন।

[আরও পড়ুন: WB By-Election: আসানসোল উপনির্বাচনের আগেই পুলিশ মহলে রদবদল, সরানো হল দুই আধিকারিককে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে