BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কুয়াশা কাড়ল প্রাণ, পথ দুর্ঘটনায় মৃত্যু ৪ ভারত্তোলকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 7, 2018 3:39 am|    Updated: January 7, 2018 3:39 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘন কুয়াশার চাদরে ঢেকেছে রাজধানী দিল্লি। আর সেই কুয়াশাই প্রাণ কেড়ে নিল চার ভারোত্তলকের। গুরুতর জখম হয়েছেন দুই খেলোয়াড়। রবিবার সকালে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা।

[ভীমা-কোরেগাঁও সংঘর্ষের দায় নিয়ে পদত্যাগ করুন ফড়ণবিস, সরব কংগ্রেস]

জানা যাচ্ছে, সুইফ্ট ডিজায়ার গাড়িতে দিল্লি থেকে পানিপথ যাচ্ছিলেন ছয় অ্যাথলিট। তাঁদের সঙ্গে ছিল খেলার সমস্ত সরঞ্জামও। রবিবার ভোর ৪ টে নাগাদ দিল্লি ও হরিয়ানা সীমান্তের আলিপুর গ্রামের কাছে গিয়েই দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়িটি। ঘন কুয়াশায় রাস্তা দেখাই যাচ্ছিল না। এমন পরিস্থিতিতে রাস্তার ডিভাইডারে গিয়ে সজোরে ধাক্কা মারে গাড়িটি। পুলিশ সূত্রে খবর, গাড়ির গতি এতটাই দ্রুত ছিল যে তা অত্যন্ত জোরে ধাক্কা মারে। ফলে গাড়ির ছাদ পর্যন্ত উড়ে চলে যায়। পাশাপাশি পুলিশ এও জানিয়েছে, দুমড়ে-মুছরে যাওয়ার গাড়িটি থেকে বেশ কয়েকটি মদের বোতলও পাওয়া গিয়েছে। তাই মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সন্দেহও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

ঘটনাস্থলেই প্রাণ হারান চার ভারত্তোলকের। মৃতদের মধ্যে হরিশ, টিঙ্গু, সুরজকে চিহ্নিত করা গেলেও আরেকজনের পরিচয় এখনও স্পষ্ট হয়নি। বাকি দু’জনের অবস্থা অত্যন্ত গুরুতর। আহতদের মধ্যে সক্ষম যাদব মস্কোয় বিশ্ব চ্যাম্পিয়ন খেতাব জিতেছিলেন। দিল্লির নাগলোইয়ের বাসিন্দা পাওয়ারলিফটিংয়ে ভারতকে এনে দিয়েছিলেন সোনা। অন্য আহতের নাম বালি বলে জানা গিয়েছে। দু’জনকেই উত্তর-পশ্চিম দিল্লির ম্যাক্স শালিমার বাগের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সক্ষম ছাড়া বাকি সকলেরই বাড়ি দিল্লির তিমারপুরে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনাটি কীভাবে ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া ক্রীড়ামহলে।

[দুধ দিচ্ছে না গরু, হরিয়ানা সরকারের উপহার ফেরালেন বক্সাররা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement