BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জুনিয়র ক্রিকেট দলে সুযোগ পেয়ে তাক লাগাল ৯ বছরের বোলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 27, 2017 3:51 pm|    Updated: April 27, 2017 3:51 pm

 9-year-old makes it to the Indore’s Under-19 Cricket Team

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৯ বছর বয়স। আর এখনই কিনা অনূর্ধ্ব-১৯ মহিলা দলে সুযোগ! শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটিয়েছেন ইন্দোরের অনাদি তাগড়ে। গোয়ালিয়রে শুরু হতে চলা ইন্টার ডিভিশন অনূর্ধ্ব-১৯ মহিলা টুর্নামেন্টে সুযোগ পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত অনাদি।

[মুক্তি পেল ‘রাবতা’র টাইটেল ট্র্যাক, দেখুন ‘hotiee’ দীপিকাকে]

এক সাক্ষাৎকারে ডানহাতি পেসার অনাদি বলে, ‘পাঁচ বছর বয়স থেকেই পাড়ার ছেলেদের ক্রিকেট খেলতে দেখতাম। খেলাটি দেখে খুব ভাল লেগে গিয়েছিল। কিন্তু মেয়ে বলে ওর আমাকে খেলতে নিত না। এরপর নিজের ভাইয়ের সঙ্গেই খেলা শুরু করি। এরপরেই আমার বাবা অনুরাগ তাগড়ে আমাকে স্থানীয় একটি ক্রিকেট কোচিং ক্যাম্পে ভর্তি করে দেন। প্রথমে লেদার বলে আমি ভয় পেয়েছিলাম। কিন্তু আমার বাবা আমাকে আশ্বাস দেয়। সাহস জোগায়। এর ফলে ধীরে ধীরে আমার ভয়টাও কেটে যায়।’ এর পাশাপাশি অনাদি আরও জানায় যে, তাঁর বয়স কখনওই তাঁর খেলায় ছাপ ফেলবে না। যতই বয়সে বড়দের সঙ্গে তার খেলা পড়ুক। তার সিনিয়র ও কোচও সমস্ত রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন।

[সিরিয়ার রাজধানীতে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইজরায়েল]

অনাদি ছোট থেকেই ভারতীয় দলের খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার ভক্ত। স্বপ্ন ভারতের মহিলা দলে সুযোগ পাওয়া এবং আন্তর্জাতিক মঞ্চে দেশের হয়ে প্রতিনিধিত্ব করা। পাশাপাশি নিজের দেশের ক্রিকেট আইকন শচীন তেণ্ডুলকরের সঙ্গে দেখাও করতে চায় অনাদি। অনাদির মা দীপ্তিও ইউনিভার্সিটি পর্যায়ে ক্রিকেট খেলেছেন। দেশের হয়ে খেলার ইচ্ছে থাকলেও তিনি তা পূরণ করতে পারেননি। দীপ্তির আশা মেয়ে তাঁর স্বপ্ন পূরণ করবে।

[গুজরাট উপকূলে ২৩ ভারতীয় মৎস্যজীবীকে আটক করল পাকিস্তান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে