BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ধোনির অবসর নিয়ে মন্তব্য করে নেটদুনিয়ায় রোষের মুখে আগরকর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 10, 2017 3:30 pm|    Updated: November 10, 2017 3:30 pm

Ajit Agarkar, who talked on MS Dhoni's retirement, Trolled By Fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার দলে মহেন্দ্র সিং ধোনির বিকল্প ভাবার সময় এসে গিয়েছে। প্রাক্তন ও সমালোচকদের এমন মন্তব্যকে স্ট্রেট সেটে মাঠের বাইরে পাঠিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। ধোনির পাশে দাঁড়িয়ে তাঁর সাফ বক্তব্য, ধোনি দারুণ খেলছেন। দলে তিনি এখনও অপরিহার্য। একই সুর কোচ রবি শাস্ত্রীর গলাতেও। মাহির হয়ে ব্যাট ধরে তিনি বলছেন, ধোনি এখনও খেলা চালিয়ে যাচ্ছেন বলে অনেকের হিংসা হচ্ছে। তাই এধরনের কথা বলছেন। কিন্তু কোহলি-শাস্ত্রীর সঙ্গে একমত হতে পারেননি অজিত আগরকর। আর তাই সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে একহাত নিলেন ধোনি ভক্তরা।

সম্প্রতি রাজকোটে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪০ রানে হারে টিম ইন্ডিয়া। আর তারপরই আগরকর সুর চড়ান ক্যাপ্টেন কুলের বিরুদ্ধে। বলেন, “কুড়ি-বিশের ফরম্যাটে এবার ভারতীয় দলকে ধোনি ছাড়াই খেলার কথা ভাবতে হবে। কারণ ওই দলে আর ধোনি ফিট করছেন না। এবার তাঁর বিকল্প ভাবা দরকার।” এখানেই থামেননি। আগরকর মনে করছেন, নেতা হিসেবে ধোনির দলে বড় ভূমিকা ছিল। কিন্তু শুধু ব্যাটসম্যান হিসেবে তাঁর অভাব ততটাও অনুভূত হবে না। আর টি-টোয়েন্টিতে ধোনির বিকল্প হিসেবে দলে সুযোগ পাওয়ার মতো এখন অনেকেই আছেন।

[ক্রিকেটারদের ডোপ পরীক্ষার জন্য নাডার প্রয়োজন নেই, জানাল বিসিসিআই]

আর এর পরই সোশ্যাল মিডিয়ায় ধোনিভক্তদের রোষের মুখে পড়তে হয়েছে প্রাক্তন মুম্বই পেসারকে। অনেকে বলছেন, যে আগরকর দলে নিয়মিত সুযোগ পেতেন না, তাঁর মুখে ধোনির অবসরের কথা মানায় না। আরেক নেটিজেনের বক্তব্য, আগে নিজের রেকর্ড দেখুন তিনি। তারপর অন্যকে নিয়ে মাথা ঘামাবেন। ধোনিকে নিয়ে আগরকরের মন্তব্যকে একজন আবার প্রধানমন্ত্রীর কাজ সম্পর্কে স্থানীয় সাংসদের বক্তব্যের মতো শোনাচ্ছে বলেও কটাক্ষ করেছেন। অপরজন বলছেন, যে কোনও বিষয়ে বক্তব্য রেখে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রচার করা এখন অনেকের স্বভাবে পরিণত হয়েছে।

ধোনি প্রসঙ্গে আগরকরের সঙ্গে গলা মিলিয়েছিলেন প্রাক্তন তারকা ভিভিএস লক্ষ্মণ, সৌরভ গঙ্গোপাধ্যায়, আকাশ চোপড়াও। তবে হাজার সমালোচনাতেও ‘কুল’ প্রাক্তন ক্যাপ্টেন। তিনি মনে মনে জানেন, বাকি সিদ্ধান্তগুলির মতো সময় হলে নিজেই অবসরের সিদ্ধান্তও ঘোষণা করবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে