BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নিষ্প্রাণ ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেডের কাছে আটকে গেল এটিকে

Published by: Sulaya Singha |    Posted: December 8, 2018 9:54 pm|    Updated: December 8, 2018 10:02 pm

ATK-NorthEast United match drawn

নর্থ-ইস্ট ইউনাইটেড: ০
এটিকে: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা দলের লক্ষ্য ছিল শনিবারই শেষ চারের টিকিট পাকা করে ফেলা। আর অন্য দলটি জয়ে ফিরে শেষ চারের ঠিকানার খোঁজে আরেক ধাপ এগোতে চেয়েছিল। কিন্তু দু’দলের কারওরই লক্ষ্য পূরণ হল না। ঘরের মাঠে নর্থ ইস্ট ইউনাইটেডের সঙ্গে ড্র করেই ম্যাচ শেষ করল অ্যাটলেটিকো ডি কলকাতা।

[কানাডাকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারত]

প্রথম লেগে এটিকের ঘরের মাঠে জিতেছিল নর্থইস্ট। তবে এটিকে কোচ তা নিয়ে বিশেষ চিন্তায় ছিলেন না। বরং শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে মাঠে নামতে যা যা প্রস্তুতি নেওয়ার প্রয়োজন ছিল, সেদিকেই মনোযোগী ছিলেন তিনি। কিন্তু ছন্নছাড়া ফুটবল খেলে শনিবার দিনের শেষে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল কলকাতার দলকে।

[গোকুলামকে বড় ব্যবধানে হারিয়ে জয়ের সরণিতে ইস্টবেঙ্গল]

এদিন শুরুটা বেশ ভালই করেছিল পাহাড়ি দল। ছোট ছোট পাস খেলে বল পজেশনেও এগিয়ে ছিল তারা। কিন্তু গোলমুখ খুলতে পারেনি তারা। এদিকে প্রথমার্ধে এটিকেকে বেশ দুর্বল দেখালেও দ্বিতীয়ার্ধে খানিকটা খেলায় ফেরে তারা। অ্যাটাকিং লাইনে বলবন্ত সিং গোল করার আপ্রাণ চেষ্টা করলেও ইউনাইটেড রক্ষণ মিলিতভাবে তা আটকে দেন। ফলে শনিবার আইএসএলের একটি ম্যাড়ম্যাড়ে ম্যাচেরই সাক্ষী থাকলেন দর্শকরা। এদিন ড্র করে ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুনম্বরে উঠে এল নর্থ ইস্ট। সেখানে সমসংখ্যক ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ছ’নম্বরে এটিকে। ফলে শেষ চারে পৌঁছনো যে কপেলের ছেলেদের কাছে আরও কঠিন হয়ে উঠল, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement