BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আইএসএলে ফের আটকে গেল এটিকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 11, 2016 9:49 pm|    Updated: August 21, 2020 9:39 pm

An Images

এমসিএফসি- ১  (ডেফেডারিকা)

এটিকে- ১ (জাভি লারা)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার আইএসএলের ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই সিটি এফসি ও অ্যাটলেটিকো ডি কলকাতা। মুম্বইয়ের মাঠে শেষ পর্যন্ত ড্র করেই সন্তুষ্ট থাকতে হল দুই দলকে। নির্ধারিত সময়ের পর খেলার ফলাফল ১-১।

এর আগে একটি ম্যাচে ড্র ও আরেকটি ম্যাচে জয়ী হয়েছিল এটিকে। পোস্তিগা আগের ম্যাচে চোট পাওয়ায় এই ম্যাচ নিয়ে সংশয় ছিলই। এটিকের কোচ মলিনা এক প্রকার সিদ্ধান্ত নিয়েই নিয়েছিলেন মাঠে নামলেও পুরো ম্যাচ খেলবেন না পোস্তিগা। সেই মত আজ মাঠেই নামেননি পোস্তিগা। তাঁর অনুপস্থিতি খানিক প্রভাবিত করেছে এটিকের এই ম্যাচ। চেনা ছন্দে দেখা যায়নি কোন খেলোয়াড়কেই।

অন্যদিকে, মুম্বইকে এবার আইএসএল খেতাবের অন্যতম দাবিদার মনে করছেন অনেকেই। কিন্তু সেই মুম্বইও তেমন আক্রমনাত্মক ফুটবল খেলতে পারল না।

প্রথমার্ধে মুম্বইয়ের হয়ে গোল করলেন ডেফেডারিকো। কিন্তু দ্বিতীয়ার্ধে সেই গোলের ব্যবধান ধরে রাখতে পারল না মুম্বই। এটিকের হয়ে গোল করে দলের সমতা ফেরালেন জাভি লারা। কিন্তু এখানেই ইতি। দু’পক্ষের কেউই আর একটি গোলও করে উঠতে পারল না। মাঠে সেভাবে নজর কাড়তে পারল না কোনও দল। উপরন্তু, ফাউল করে লাল কার্ড দেখলেন মুম্বই সিটি এফসির প্রণয় হালদার।

নির্ধারিত সময়ের পর অতিরিক্ত ৫ মিনিট খেলা হলেও স্কোরবোর্ড পাল্টায়নি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement