ad
ad

Breaking News

অশ্বিনের থেকে বোলিং টিপস নিতে মুখিয়ে এই বাংলাদেশি স্পিনার

আগামী ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে একমাত্র টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে বিরাটবাহিনী।

bangladeshi spinner Mehedi Hasan seeks Ravichandran Ashwin’s advice
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 4, 2017 11:52 am
  • Updated:February 5, 2017 5:23 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর অক্টোবরে দুরন্ত বোলিং করে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথমবার দলকে জেতানোর কাণ্ডারি হয়ে উঠেছিলেন বাংলাদেশি স্পিনার মেহদি হাসান মিরাজ। এবার তাঁর পাখির চোখ টিম ইন্ডিয়া। প্রথম একাদশে তাঁর জায়গা এখনও পাকা হয়নি। তবে সুযোগ পেলে তাকে পুরো দমে কাজে লাগাতে চান মেহদি। তরুণ স্পিনার জানালেন, ভারত সফর তাঁর জন্য একটি বিশেষ কারণে স্পেশাল হতে চলেছে। কারণ এই সফরেই তিনি দেখা পাবেন রবিচন্দ্রন অশ্বিনের। আর তাঁর থেকে বোলিং টিপস নেওয়ার সুযোগ তিনি কোনওমতেই হাতছাড়া করতে চান না।

(এবার শেহবাগের টুইটের নিশানায় সৌরভ)

বর্তমানে বিশ্বের এক নম্বর স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তাই ভারতে এসে অশ্বিনের সঙ্গে আলাদা করে দেখা করার ইচ্ছাপ্রকাশ করলেন মেহদি। তিনি বলেন, “অশ্বিন একজন বিশ্বমানের ক্রিকেটার। ম্যাচের পর তাঁর সঙ্গে দেখা করে বোলিংয়ের কিছু টিপস নিতে চাই। ম্যাচে খুব কাছ থেকে ওঁর বোলিং দেখার সুযোগ পাব। যে অভিজ্ঞতা পরবর্তীকালে আমার কেরিয়ারে দারুণ কাজে দেবে।”

(ক্যাপ্টেন কোহলিকে বিশেষ সম্মান দিচ্ছে উইসডেন)

আগামী ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে একমাত্র টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে বিরাটবাহিনী। তার আগে রবিবার থেকে ভারতীয় এ দলের বিরুদ্ধে একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে বাংলাদেশ। ইতিমধ্যেই এ দেশে পৌঁছে গিয়েছে দল। ভারতের বিরুদ্ধে বাংলাদেশ দলে খেলবেন অভিজ্ঞ স্পিনার শাকিব আল হাসান ও তাইজুল ইসলাম। তৃতীয় স্পিনার হিসেবে দলে সুযোগ পেতে মুখিয়ে রয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ