BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

পরের মরশুমে কেরল ব্লাস্টার্স নাকি এটিকে-মোহনবাগান, দ্বিধায় ভুগছেন বেইতিয়া

Published by: Paramita Paul |    Posted: March 23, 2020 4:47 pm|    Updated: March 23, 2020 4:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরের মরশুমে কিবু ভিকুনার সঙ্গে বেইতিয়া কেরল চলে যাবেন কিনা তা নিয়ে ধন্দ রয়েই গিয়েছে। তবে পরের মরসুমে এটিকে-মোহনবাগানে থাকছেন ফ্রান গঞ্জালেজ। ফুটবল কর্তাদের তেমনই জানিয়েছেন তিনি। মোহনবাগান কোচ কিবু ভিকুনা পরের মরশুমে কেরালা ব্লাস্টার্সের হয়ে আইএসএলে কোচিং করবেন। এ খবর নিশ্চিত। যেহেতু আই লিগ শেষ হয়নি, তাই সরকারিভাবে কেরলে যোগদান নিয়ে বলতে চাইছেন না মোহনবাগানের আই লিগ জয়ী কোচ কিবু। তবে পরের মরশুম নিয়ে ভাবনা শুরু করে দিয়েছেন তিনি।

বেইতিয়া এবং ফ্রান গঞ্জালেজ, দু’জনকে পরের মরশুমে দলে রাখতে চান এটিকে-মোহনবাগান কর্তারা। কিন্তু যে মুহূর্তে কিবুর কেরল যাওয়া নিশ্চিত, তখন অন্যরকম ভাবনা শুরু করেছেন বেইতিয়াও। একটাই কারণ, কিবুর কোচিং স্টাইল। যা হাবাসের প্লেয়িং স্টাইলের বিপরীত। দু’জনে স্প্যানিশ কোচ হলেও হাবাস কিছুটা লং বল খেলেন। সেখানে কিবু বল মাটিতে রেখে খেলতে ভালবাসেন। যা পছন্দ বেইতিয়ারও। ফলে পরের মরশুমের জন্য তাঁকে এটিকে-মোহনবাগান চাইলেও, বেইতিয়া ঝুঁকে পরেছেন কেরালা ব্লাস্টার্সের দিকে।
আই লিগ সরকারিভাবে বাতিল না হওয়ায় বান্ধবীকে নিয়ে রাজারহাটের আবাসনে রয়েছেন বেইতিয়া। বললেন, “বিশ্বাস করুন, পরের মরশুম নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারিনি। আমার ভবিষ্যত তো সংবাদ মাধ্যমে জানতে পারছি। পরের মরশুমে আমি হয়তো কোনও ক্লাবে খেলতে চাইছি। তেমনই ক্লাব ম্যানেজমেন্টকেও তো আমাকে দলে নেওয়ার জন্য রাজি হতে হবে। আমার সই শুধুমাত্র নিজের সিদ্ধান্তের উপর নির্ভর করবে না। দেখা যাক, শেষ পর্যন্ত কি হয়।”

[আরও পড়ুন : আইপিএলের আগেই সুখবর, দ্বিতীয়বার বাবা হলেন সুরেশ রায়না]

শুধু খেলার স্টাইল নয়। পরের মরশুমে আইএসএলের যে দলেই খেলুন, সেখানে
প্রথম দলে খেলতে পারবেন কিনা সে দিকে নজর রাখছেন তিনি। হাবাস নির্দিষ্ট একটা সেট নিয়ে এটিকেকে চ্যাম্পিয়ন করিয়েছেন। তাই তাঁর দলের হয়ে খেলতে গেলে নতুন করে জায়গা করতে হবে। সেখানে কেরালা ব্লাস্টার্স বেইতিয়াকে ধরেই দল করবে। তাই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে সব দিক ভেবে পা  ফেলতে চান তিনি। তবে গঞ্জালেজ এটিকে-মোহনবাগানে সই করার দিকেই আপাতত ঝুঁকে।

[আরও পড়ুন : নাম নেই সেরাদের তালিকায়! আইসিসির টুইটে ক্ষুব্ধ রোহিত শর্মা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement