BREAKING NEWS

২৩ আষাঢ়  ১৪২৭  বুধবার ৮ জুলাই ২০২০ 

Advertisement

আইপিএলের আগেই সুখবর, দ্বিতীয়বার বাবা হলেন সুরেশ রায়না

Published by: Subhajit Mandal |    Posted: March 23, 2020 1:18 pm|    Updated: March 23, 2020 1:18 pm

An Images

বাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই আইপিএল। যা কিনা সুরেশ রায়নার (Suresh Raina) প্রিয় টুর্নামেন্ট। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন রায়না। সেই মেগা টুর্নামেন্ট শুরুর আগেই সুখবর পেলেন চেন্নাই সুপার কিংস সহ-অধিনায়ক। দ্বিতীয়বার বাবা হলেন টিম ইন্ডিয়ার একসময়ের তারকা। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা। হাসপাতাল সুত্রের খবর রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা এবং সদ্যজাত, দু’জনেই সুস্থ আছে। 

[আরও পড়ুন: ‘নিঃশব্দে অবসর নেবে ধোনি’, গাভাসকরের মন্তব্যে ফের উসকে গেল জল্পনা]

২০১৬ সালে জন্ম হয় রায়নার প্রথম সন্তান গ্রাসিয়ার। সুরেশ, প্রিয়াঙ্কা এবং গ্রাসিয়ার সংসারে সোমবারই এল নতুন অতিথি। বিশ্বজুড়ে করোনা আতঙ্কের মধ্যে সন্তানের জন্ম নিয়ে বেশ চিন্তিত ছিল রায়না দম্পতি। তবে তাঁদের উদ্বেগের অবসান ঘটিয়ে সুস্থ ও স্বাভাবিকভাবে জন্ম নিয়েছে জুনিয়র রায়না। রায়না পরিবারে নতুন অতিথির আগমনের খবর প্রকাশ্যে আসতেই সিএসকে তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। আইপিএলে রায়নার দল চেন্নাই সুপার কিংসও শুভেচ্ছে জানিয়েছে তাঁদের তারকা ক্রিকেটারকে।

[আরও পড়ুন: আমেরিকায় সেল্‌ফ আইসোলেশনে শাকিব, দেখা করছেন না স্ত্রী ও মেয়ের সঙ্গেও]

মাঠের বাইরে অবশ্য সময়টা খুব একটা ভাল যাচ্ছিল না রায়নার। দীর্ঘদিন ধরে তিনি জাতীয় দলের বাইরে। নির্বাচকদের চিন্তাভাবনাতেও আপাতত তিনি নেই। ঘরোয়া ক্রিকেটেও তেমন সাফল্য নেই সিএসকে তারকার। এই পরিস্থিতিতে আইপিএলকে হাতিয়ার করেই জাতীয় দলে ফেরার টার্গেট  নিয়েছেন তিনি।আইপিএলে ভাল খেলে জাতীয় দলের নির্বাচকদের নজরে আসতে চেন রায়না। এ হেন গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে পুত্র সন্তান প্রাপ্তি, রায়নাকে বাড়তি উৎসাহ জোগাবে, তাতে সন্দেহ নেই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement