BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শচীন কন্যাকে বিয়ের প্রস্তাব, ধৃতের কী শাস্তি হল জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 8:42 am|    Updated: January 8, 2018 8:43 am

Bengal man who harassed Sachin’s daughter sent to police custody

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোদ শচীন তেণ্ডুলকরকেই ফোন করে তাঁর ‘জামাই’ হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিল পূর্ব মেদিনীপুরের মহিষাদলের দেবকুমার মাইতি। জানিয়েছিল, মেয়ে সারাকে ভীষণ ভালবাসে। বিয়ে করতে চায়। কিন্তু শচীনের এক ফোনেই স্বপ্নভঙ্গ হয়েছে ‘পাগল’ প্রেমিকের। পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত। কী শাস্তি হল তার?

[শচীনের মেয়েকে ফোনে প্রেম নিবেদন, গ্রেপ্তার মহিষাদলের যুবক]

আর পাঁচজন সাধারণ যুবতীর মতো হেনস্তার শিকার হয় সারা তেণ্ডুলকরও। তারকার সন্তান হয়েও চূড়ান্ত অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয় তাঁকে। প্রতিবেশীর থেকে শচীন কন্যার ফোন নম্বর জোগাড় করে তাঁকে প্রেম নিবেদন করে দেবকুমার। বিয়ের প্রস্তাব দিতেও দ্বিধা করেনি পেশায় শিল্পী ওই যুবক। নিয়মিত ফোন করে সারাকে উত্যক্ত করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। শুধু তাই নয়, পাগলামি এতটাই বেড়ে গিয়েছিল যে মাস্টার ব্লাস্টারের অফিসেও ফোন করে জামাই হওয়ার ইচ্ছাপ্রকাশ করে অভিযুক্ত। অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন শচীন। শেষমেশ রবিবার আন্দুলিয়া থেকে তাকে গ্রেপ্তার করে রিমান্ডে মুম্বই নিয়ে যাওয়া হয়। সোমবার বান্দ্রার জেলা ও নগরদায়রা আদালত তাকে আগামী ১১ জানুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। অর্থাৎ সারাকে বিয়ে করা তো দূর অস্ত, তাকে চোখে দেখারও সৌভাগ্য হল না এই প্রেমিকের। উলটে সারারই শহরে আগামী বৃহস্পতিবার পর্যন্ত শ্রীঘরে থাকতে হবে দেবকুমারকে।

সারার ঘটনা মনে করিয়ে দিয়েছিল শাহরুখ খানের সুপারহিট ছবি ‘ডর’-এর কথা। যুবতীর প্রেমে পাগল হয়ে তাঁকে দিনরাত উত্যক্ত করতেন প্রেমিক শাহরুখ। একই হাল দেবকুমারেরও। গ্রেপ্তারের পর সংবাদমাধ্যমের কাছে স্বীকারও করেছিল, সারাকে সে বিয়েও করতে চায়। নিজের হাতে সারার নামের ট্যাটুও বানিয়েছে। এদিকে অভিযুক্তর পরিবারের দাবি, পেশায় আঁকার শিল্পী ওই যুবক গত কয়েক মাস ধরে মানসিক অবসাধে ভুগছিল। সেই কারণেই এমন কাণ্ড ঘটিয়েছে সে।

[জীবনযুদ্ধে লড়াই শেষ, হাসপাতালে মৃত্যু বিশ্বজয়ী ভারত্তোলকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে