BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শামির বাড়িতে ঢুকতে বাধা, থানার সামনে অনশনের হুমকি হাসিনের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 6, 2018 3:01 pm|    Updated: May 6, 2018 3:01 pm

Blocked to enter shammi;s house,  Hasin Threatens Hunger Strike

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন থেমে থাকার পর ফের মাথাচাড়া দিল শামি-হাসিন বিতর্ক। তবে এবার আর কলকাতায় নয়। একেবারে উত্তরপ্রদেশে শামির বাড়িতে পৌঁছে গেলেন হাসিন। বাধা পেলেন। তাতেই চটে লাল। শেষমেশ থানার সামনে অনশনে বসবেন বলেই হুমকি দেন তিনি।

[  আইপিএলের টিকিট বিক্রি ঘিরে ধুন্ধুমার ময়দানে, উঠল কালোবাজারির অভিযোগ ]

দুর্ঘটনাগ্রস্ত শামির কাছে গিয়ে সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করেছিলেন হাসিন। কিন্তু রাজি হননি শামি। বরং কোর্টে দেখা হবে বলে জানিয়ে দিয়েছিলেন। ফলে খালি হাতেই ফিরতে হয়েছিল তাঁকে। এরপরই আইপিএল শুরু হয়ে যায়। দিল্লির হয়ে ব্যস্ত হয়ে পড়েন শামি। ফলে আপাতত ধামাচাপা পড়েছিল এই বিতর্ক। কিন্তু এবার সোজা আমরোলিতে শামির বাড়ি পৌঁছে গেলেন হাসিন। জানা যাচ্ছে, তাঁর আসার খবর পেয়েই বাড়িতে তালা লাগিয়ে দেওয়া হয়। যাতে ঘরে না ঢুকতে পারেন হাসিন। শামির আত্মীয়রা তাঁকে বাধা দেন বলেও কেউ কেউ জানাচ্ছেন। এরপরই হাসিন বাড়ি ছে সোজা ডাডোলি থানায় গিয়ে হাজির হন। সেখানে পুলিশকর্মীদের জানান, এই সমস্যার সুরাহা না হলে তিনি অনশনে বসবেন। পুলিশ তাঁর সঙ্গে কথা বলে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছে।

 পাঞ্জাবকে হারিয়ে চলতি আইপিএলে জোড়া রেকর্ডের মালিক রোহিত ]

স্বামীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে বাজার গরম করেছিলেন হাসিন নিজেই। একাধিক নারীর সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে থাকার অভিযোগ যেমন ছিল তেমন ছিল ম্যাচ গড়াপেটায় যুক্ত থাকারও মারাত্মক অভিযোগ। দ্বিতীয়টির ক্ষেত্রে তদন্ত হয়। ভারতের ক্রিকেট বোর্ড জানিয়ে দেয়, শামি কোনওভাবেই ম্যাচ গড়াপেটার সঙ্গে যুক্ত নয়। বাকিটা ব্যক্তিগত। তার সঙ্গে ক্রিকেট বোর্ডের কোনও সম্পর্ক নেই। শামির আইপিএল খেলাতেও বাধা দিতে চান হাসিন। কিন্তু তাতেও কাজের কাজ কিছু হয়নি। দিল্লির হয়ে চুটিয়ে খেলছেন পেসার। মেয়ের দেখভালের খরচ দেননি শামি বলেও অভিযোগ ছিল তাঁর, তাও খারিজ হয়েছে। এদিকে তাঁকে নিগ্রহের অভিযোগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও দ্বারস্থ হয়েছেন তিনি। এর মধ্যেই শামির বিরুদ্ধে বয়স ভাঁড়ানোরও অভিযোগ এনেছেন। তবে কোনও কিছুতে কাজ না হওয়ায় এবার সরাসরি অনশনের পথে হাসিন। হুমকি দিয়েছেন। তবে শেষমেশ কী পদক্ষেপ করেন তার উপরই ভিত্তি করেই ভবিষ্যতে গড়াবে শামি-হাসিন বিতর্কের জল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে