৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তোমার মেয়েকে খুন করব, চ্যাম্পিয়ন্স লিগে হারের পর হুমকির মুখে লিভারপুল গোলকিপার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 28, 2018 9:23 pm|    Updated: May 28, 2018 9:23 pm

Champions League: Death threat to Liverpool goalkeeper Loris Karius’s daughter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের দুঃস্বপ্ন তাঁকে এখনও তাড়া করে বেড়াচ্ছে। শনিবার রাতে ঘুমাতে পারেননি। চোখের পাতা এক করলেই ঘুরে-ফিরে ভেসে উঠেছে সেই দৃশ্যগুলি। যা লিভারপুলের চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্নে জল ঢেলে দিয়েছে। নিজের অপদার্থতার জন্য সতীর্থ, কোচ, সমর্থক সকলের কাছেই ক্ষমা চেয়েছেন। কিন্তু নিজেকে কিছুতেই ক্ষমা করতে পারছেন না দ্য রেডস গোলকিপার লরিস ক্যারিয়াস। আর তাঁকে ক্ষমা করে দিচ্ছেন না লিভারপুল সমর্থকরাও। উলটে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হুমকির মুখে পড়তে হচ্ছে জার্মান গোলকিপারকে।

[চ্যাম্পিয়ন্স লিগের নাম বদলে তাঁর নামে রাখা হোক, চাইছেন রোনাল্ডো]

কিয়েভে ফাইনালে ক্যারিয়াসের বোকামিতেই দুটি গোল করে দেন রিয়াল স্ট্রাইকার বেঞ্জেমা ও বেল। হাতে করে বল থ্রো করতে গেলে সেই সুযোগ কাজে লাগিয়েই ফাঁকা জালে বল জড়িয়ে দেন বেঞ্জেমা। আবার গ্যারেথ বেলের শট আটকেও অদ্ভুতভাবে ছেড়ে দিলেন। ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে কীভাবে এমন হাস্যকর ভুল তিনি করলেন, সে নিয়েই উঠছিল প্রশ্ন। আর ম্যাচ হারের পর গোলকিপারের উপর আক্রমণ আরও জোড়াল হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন ক্যারিয়াসের মেয়ে খুন করার হুমকি দেন। শুধু তাই নয়, অনেকেই চাইছেন তাঁর পুরো পরিবার যেন মারা যায়। আরেক লিভারপুল ভক্তের প্রার্থনা, ক্যানসার আক্রান্ত হয়ে যেন ক্যারিয়াসের মৃত্যু হয়। অন্য এক পোস্টে লেখান, “লিভারপুল শেষ পর্যন্ত চেষ্টা চালিয়েছে। ভাল লড়াই করেছে। তাই ক্যারিয়াসকে বাদ দিয়ে সমস্ত ফুটবলারের জন্যই আমরা গর্বিত। ওর মৃত্যু কামনা করি।”

[লিভারপুলের ‘খলনায়ক’ গোলকিপারের সমর্থনে বিশেষ বার্তা মিয়া খালিফার]

প্রিয় দল হারলে নিঃসন্দেহে মন ভেঙে যায় সমর্থকদের। কিন্তু দলের ফুটবলারকে এভাবে হুমকি দেওয়ার যৌক্তিকতা কোথায়? খেলায় হার-জিত থাকবেই। সেখানে স্পোর্টসম্যান স্পিরিটটাই আসল। জিতলে দলকে যেমন মাথায় তুলে নাচেন সমর্থকরা, তেমনই ব্যর্থতাতেও তাঁদের পাশে চান ফুটবলাররা। কিন্তু গোটা বিশ্বেই ছবিটা এক। হারলেই তীব্র আক্রমণের মুখে পড়তে হয় খেলোয়াড়দের। যা খেলার দুনিয়ায় কাম্য নয়। আর তাই সমর্থকের তরফে আসা হুমকির বিষয়টি কড়া হাতেই সামলাচ্ছে মার্সিসাইড পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছে পুলিশ। কারণ এর সঙ্গে ক্যারিয়াসের নিরাপত্তার বিষয়টিও জড়িয়ে আছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে