BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভারত-পাক ফাইনালে বাজি ২০০০ কোটি টাকার, এখানেও পাল্লা ভারী কোহলিদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2017 10:24 am|    Updated: June 17, 2017 10:24 am

Champion's Trophy 2017: whooping Rs 2000 crore bet on India-Pak title clash

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে ব্রিটেনে জুয়া আইনসিদ্ধ, তার উপর রয়েছে প্রযুক্তির আশীর্বাদ। দু’য়ে মিলে রবিবার চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচের উপর অন্তত ২০০০ কোটি টাকার বাজি ধরেছেন জুয়াড়িরা। এমনটাই খবর অল ইন্ডিয়া গেমিং ফেডারেশন (AIGF) সূত্রে।

[জানেন, পাক অধিনায়ক সরফরাজকে কেন সমর্থন করছেন ভারতীয়রা?]

শনিবার পর্যন্ত পাওয়া খবরে, ফাইনালে নিশ্চিতভাবেই ফেভরিট ভারত, তবে ভারতের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে পাকিস্তান। ভারতের পক্ষে ১০০ টাকা বাজি ধরা হলে ও কোহলির দল জিতলে মিলবে ১৪৭ টাকা। অন্যদিকে, পাকিস্তানের পক্ষে ওই একই অঙ্কের টাকা বাজি ধরলে মিলবে ৩০০ টাকা।

এআইজিএফ-এর সিইও রোল্যান্ড ল্যান্ডারস বলছেন, “প্রতিবছর ভারত সবমিলিয়ে যতগুলি ম্যাচ খেলে, তার উপর অন্তত ২ লক্ষ কোটি টাকার বাজি ধরা হয়। আর আগামিকালের ম্যাচের দিকে তো জুয়াড়িরা রুদ্ধশ্বাসে তাকিয়ে রয়েছেন। গত ১০ বছর ধরে কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনালে ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়নি। ফলে রবিবারের ম্যাচে আরও টাকা লগ্নি করতে মুখিয়ে থাকবেন জুয়াড়িরা।”

[নিয়মিত বডি স্প্রে ব্যবহার করেন? জানেন কী বিপদ ডেকে আনছেন?]

তবে শুধু যে ফাইনাল ম্যাচের ফলাফলের উপরেই কোটি কোটি টাকার বাজি ধরা হয়েছে এমনটা নয়, বাজি ধরা হবে ম্যাচ চলাকালীন খেলোয়াড়দের প্রাপ্ত মোট রান, উইকেটের উপরেও। বা ১০ ওভার শেষে কোন টিম এগিয়ে থাকবে তার উপর। এমনকী, কোন খেলোয়াড় কত নম্বরে ব্যাট করতে নামবেন, তার উপরেও ধরা হবে কোটি টাকার বাজি।

ভারতে ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে জুয়া বেআইনি হলেও একাধিক ব্রিটিশ ওয়েবসাইট মারফত ভারতীয়রা তাঁদের আন্তর্জাতিক ক্রেডিট কার্ড, ই-ওয়ালেট ব্যবহার করতে বাজি ধরতে পারবেন।

[ক্রিকেটের অজানা দুর্নীতি, লালসা, যৌনতার ছবি ধরা পড়বে এই ওয়েব সিরিজে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে